ঢাকাশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ত্রান সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষদের পাশে এমপি মিলাদ গাজী

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৩, ২০২০ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

দিপু আহমেদ,নবীগঞ্জ  :  হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল )আসনের মাননীয় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) তার নিজ উদ্যোগে ব্যক্তিগত তহবিল থেকে বৃহস্পতিবার( ২ এপ্রিল) নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর(পূর্ব)  ইউনিয়নে ১০০ নিম্নআয়ের পরিবার এবং ১নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নে ১০০অসহায় ও দুস্থ  মানুষের মাঝে  ত্রান সামগ্রী বিতরণ করেছেন।

ছবি : অসহায় পরিবারের লোকজনদের হাদে খাদ্য সামগ্রী তোলে দিচ্ছেন হবীগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য মিলাদ মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী)

ত্রাণ বিতরণকালে নবীগঞ্জ মাননীয় সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ এমপি মহোদয় বলেন, আমি আপনাদেরই মানুষ আর আমার দায়িত্ব  আপনাদের সুখে দুঃখে আপনাদের পাশে থাকা। আমি সর্বোচ্চ চেষ্টা করি আপনাদের জন্য কিছু করার।আমি আমার নবীগনজ বাহুবল বাসীর কাছে দোয়া চাই যাতে বাকি জীবন সুখে দুঃখে আপনাদের সাথে নিয়েই থাকতে পারি।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ তিনি নিজ উদ্যোগে ২৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করছেন।
দেশের মানুষ যেন এই মহামারী ভাইরাস রোধে ঘরে থাকা খেটে খাওয়া মানুষদের যাহাতে খাদ্য অভাব না পড়ে সেদিকে খেয়াল রাখার নিদের্শ দিয়েছেন। তিনি আরো বলেন, করোনাভাইরাস রোধে সবাইকে সচেতন থাকতে হবে। সবাইকে নিজ গৃহে অবস্থান করতে হবে। নিজের বাসস্থানের আশপাশ পরিস্কার রাখতে হবে। মনে রাখতে হবে সচেতন হওয়া ছাড়া আমাদের কোন বিকল্প নেই। তিনি এলাকার বিত্তমান দানশীল ব্যাক্তিরকে অসহায় জনগোষ্টির পাশে দাঁড়ানোর আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়াদুল কাদের হেলাল,৫নং ইউনিয়ন এর চেয়ারম্যান হারুন,২নং ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান আশিক মিয়া, আওয়ামীলীগ এর সভাপতি সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন ছুবা,৫নং ওয়ার্ডের জনপ্রতিনিধি উপজেলা আওয়ামীলীগ এর সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ৮নং ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি বশর মিয়া,১নং ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক গৌতম, ২ নং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাঈদ আজমল সহ প্রমুখ।

Developed By The IT-Zone