ঢাকাশুক্রবার , ২৭ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে জীবানুনাশক স্প্রে ছিটিয়েছে পৌরসভা

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ২৭, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ প্রতিনিধিঃ    নবীগঞ্জ পৌর পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে নবীগঞ্জ শহরকে নিরাপদ রাখতে পুলিশ প্রশাসন ও ফায়র সাভিসের সহযোগিতায় জীবানুনাশক বি¬চিং পাউডার রাস্তায় দোকানে ও যানবাহনে ছিঁটালো নবীগঞ্জ পৌরসভা । বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে থেকে শহরের বিভিন্ন মোড়ে এ কার্যক্রম পরিচালনা করা হয়। সরেজমিন দেখা যায়, নবীগঞ্জ পৌর শহরের প্রধান সড়কসহ সারা ওসমানী রোড, মধ্যে বাজার,শেরপুর রোড,বিপনী বিতান ও জন গুরত্বপূর্ণ স্থানে ফায়ার সার্ভিসের সদস্যরা জীবানুনাশক বি¬চিং পাউডার ছিঁটিয়েছেন। এসময় সার্বিক সহযোগিতায় মাঠে ছিলো নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম।

এসময় তদারকিতে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী,প্যানেল মেয়র এটিএম সালাম, বাবুল দাশ,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সরোয়ার শিকদার, সাধারণ সম্পাদক আলমগীর মিয়া,সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,পৌর কাউন্সিলর কবির মিয়া সুন্দর আলী, জাকির হোসেন,ফারজানা আক্তার পারুল,রোকেয়ো বেগম, সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, সুকেশ চক্রবর্তী সরাজ মিয়া, এলেমান চৌধুরী,ফায়ার সার্ভিসের কর্মকর্তা ফজল মিয়া, সাংবাদিক মোঃ হাসান চৌধুরী প্রমুখ। ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ফজল মিয়া জানান,৩৬০০ লিটার জীবানুনাশক বি¬চিং পাউডার ছিঁটানো হয়েছে।

এ সময় জরুরী প্রয়োজন ছাড়া জনসাধারণকে বাইরে ঘোরাফেরা না করার অনুরোধ জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল। জনস্বার্থে সবাইকে এ আদেশ মেনে চলার জন্য বলা হয়।

Developed By The IT-Zone