ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ঘরবন্দী মানুষের মাঝে জি.আর বিতরন করলেন এমপি মিলাদ গাজী

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২৭, ২০২০ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ প্রতিনিধি :  বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাস সংক্রমনের কারনে জন দূর্ভোগের ফলে সামাজিক দুরত্ব বজায় রেখে নবীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ঘর বন্দী কর্মহীন ৫ শতাধিক মানুষের মাঝে ১০ কেজি হারে জি.আর চাল ও ২ কেজি আলু বিতরণ করা হয়েছে।

ছবি : কর্মহীন মানুষদের হাতে জি আর তুলে দেয়া হচ্ছে

সোমবার (২৭ এপ্রিল) সকালে জি.আর ফান্ডের চাল, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী চাল ও আলু বিতরনের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এটিএম সালাম, সচিব আজম খান,প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, পৌর কাউন্সিলর সুন্দর আলী, প্রানেশ দেব, রোকেয়া বেগম,নবীগঞ্জ পৌরসভার স্যানেটারী ইন্সেপেক্টর সুকেশ চক্রবর্তী ও পৌরসভায় কর্মরর্ত স্টাফদের সার্বিক সহযোগিতায় চাল নিতে আসা মানুষ জন ৩ ফুট দুরত্বে লাইনে দাড়িয়ে থেকে চাল গ্রহণ করেন।

 

এ সময় প্রধান অথিতি সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী বলেন দেশের এই ভয়াবহ পরিস্থিতি যাহাতে কর্মহীন মানুষ না খেয়ে থাকতে হয় তাদের জন্য মাননীয় প্রধান মন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার বিতরন করা অব্যহত থাকবে।

Developed By The IT-Zone