ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে করোনা সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ করলেন ডা: মুশফিক হোসেন চৌধুরী

দৈনিক আমার হবিগঞ্জ
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

অঞ্জন রায়, নবীগঞ্জ  প্রতিনিধি :   হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার অডিটোরিয়াম হলরুমে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় হবিগঞ্জ জেলা পরিষদের আয়োজনে কোভিড -১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়েছে।  কোভিড -১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী নূরুল ইসলাম এর সভাপতিত্বে ও এড: সুলতান মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মুশফিক হুসেন চৌধুরী।

ছবি : স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দিচ্ছেন ডা: মুশফিক হোসেন চৌধুরী

বিশেষ অতিথি হিসাবে বক্ত্যব রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড: আলমগীর চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) নাজমা বেগম,নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,  নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম তালুকদার,উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: আব্দুস সামাদ,সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ডা: নাজমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম প্রমুখ।

ছবি : অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখছেন জেলা পষিদের চেয়ারম্যান ডা: মুশফিক হোসেন চৌধুরী

প্রধান অতিথি বক্তব্য কালে ডা :মুশফিক বলেন,  মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে মানুষকে সচেতনতার পাশাপাশি অবশ্যই মাক্স পরিধান ও টিকা গ্রহন করতে হবে। প্রধান মন্ত্রীর অনুরোধ ও আহ্বান সবাই কে মাস্ক ব্যবহার করার । করোনা থেকে বাঁচতে হলে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে।

অনুষ্ঠান শেষে কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার  উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ১৩ টি ইউনিয়ন পরিষদে সদস্যদের হাতে তুলেদেন ডাঃ মুশফিক।

প্রয়োজনে

Developed By The IT-Zone