ঢাকাশুক্রবার , ১৯ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ওয়েব ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ১৯, ২০২১ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

জাবেদুর রহমান, নবীগঞ্জ প্রতিনিধি:  নবীগঞ্জ উপজেলায় ”ওয়েভ ফাউন্ডেশন” এর উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়নের লক্ষ্যে প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসি নেটওয়ার্ক গঠন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮নভেম্বর) দুপুরে নবীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

 

এতে আউশকান্দি র, প উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক ইকবাল বাহার তালুকদারের সভাপতিত্বে ও ওয়েভ ফাউন্ডেশন প্রোগ্রাম অফিসার নাজমুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ছবি : নবীগঞ্জে ওয়েব ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হযেছে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উক্ত সভায় দিলারা হোসেন-কে চেয়ারপারসন, অধ্যক্ষ তনুজ রায়-কে ভাইস চেয়ারপারসন ও কয়েস আহমেদ-কে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটি গঠন করা হয়েছে।

 

উক্ত কমিটি পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে ক্ষমতায়ন ও তাদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে।

 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক ক্বারী আব্দুল কাইয়ুম, জাতীয় অনলাইন প্রেসক্লাব অন্তর্ভুক্ত নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল এস প্রতিনিধি বুলবুল আহমদ, সহ সভাপতি সুহেল আহমদ, তথ্য বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, চিত্র সম্পাদক মোঃ মনির হোসেন, ইউপি সদস্য আব্দুুল মুুুকিত, জাকিয়া আক্তার লাকী, সোহেল আহমেদ, সাইফুর রহমান সাইফ, গালিব চৌধুরী, সাব্বির হোসেন, মুক্তাদির আলম, বাপ্পী রাজ দে, শাহেদুজ্জামান, সাংবাদিক বুলবুল আহমেদ, জাহাঙ্গীর আলম, তাসনিম সুলতানা মনি প্রমুখ।

Developed By The IT-Zone