ঢাকাবুধবার , ১৫ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ১৫, ২০২০ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধিঃ  হবিগঞ্জের নবীগঞ্জে প্রতি বছরের ন্যায় আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ঘোড়ার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।বুধবার বিকেলে (১৫ জানুয়ারি) পৌষ সংক্রান্তি উপলক্ষে উপজেলার ৫ নং আউশকান্দি ইউনিয়নের আলমপুর গ্রামবাসীর আয়োজনে এ ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।ঘোড়দৌড় দেখতে মহিলা, শিশু-কিশোর থেকে শুরু করে অনেক দুর দুরান্ত থেকে প্রায় অর্ধলক্ষাধিক লোকজন এসে জড়ো হন।উক্ত ঘোড় দৌড় প্রতিযোগীতায় মোট ১১ টি ঘোড়া অংশ গ্রহন করে।

১ম স্থান অধিকার করে জামারগাও গ্রামের সেলিম মিয়ার ঘোড়া ঘোড়ার নাম বাংলার ডন। ২য় স্থান অধিকার করে সাহেদ মিয়ার ঘোড়া ঘোড়ার নাম বঙ্গ বীর ও ৩য় স্থান অধিকার করে আলমপুরের আলাল মিয়ার ঘোড়া ঘোড়ার নাম রনজিত।

 

পরে ঘোড়দৌড় প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৫ নং আউশকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মছদ্দর আলী সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মোঃ মুহিবুর রহমান চেয়ারম্যান ৫ নং আউশকান্দি ইউনিয়ন।

 

বিশেষ অতিথি কাজী ওবায়দুল কাদের হেলাল যুগ্ম সাধারণ সম্পাদক নবীগঞ্জ উপজেলা,দিলারা বেগম নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ,সইফা রহমান কাকলি সাধারণ সম্পাদক নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ,সজিদুর রহমান প্যানেল চেয়ারম্যান ৫ নং আউশকান্দি ইউনিয়ন, মোঃ সাহেল মিয়া ইউ,পি মেম্বার মোঃ সাহেল মিয়া,সাংবাদিক ইকবাল হোসেন তালুকদার,সাংবাদিক মোঃ হাসান চৌধুরী প্রমুখ।

Developed By The IT-Zone