ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে উপজেলা পরিষদের বরাদ্দকৃত রাস্তার কাজে নয়ছয় : অভিযোগ দায়ের

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ৬, ২০২১ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :   উপজেলা পরিষদের বরাদ্দকৃত দেড়লক্ষ টাকা ইটসলিং কাজে ঠিকাদার অনিয়ম দূর্নীতি ও পুকুর চুরির ন্যায় নয়ছয় কাজ করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা  হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়,হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের সঈদপুর টু ইনাতগঞ্জ সড়ক হতে চলিতাপুর রফিক উল্লার বাড়ি পর্যন্ত, নবীগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে দেড়লক্ষ টাকা বরাদ্ধ হয়। ওই রাস্তার ২শ ৮০ ফুট রাস্তার কাজের দায়িত্বভার গ্রহন করে বদরুজ্জামান চৌধুরী এন্টারপ্রাইজ। কিন্তু ঠিকাদার স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর পরামর্শে উল্লেখিত স্থানে কাজ না করে অন্যএ স্থানে রাতের আধারে তড়িঘড়ি করে নামে মাত্র কাজ করে টাকা পকেটস্থ করার পাঁয়তারা করছে।
নিম্নমানের কাজ করায় এ যেন পুকুর চুরির ন্যায় নয়ছয় হয়েছে। উক্ত  বিষয়টি খতিয়ে দেখতে ঠিকাদার ও স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে এলাকাবাসীর পক্ষ থেকে গত ৩০ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয় চলিতাপুর গ্রামের, মোঃ মাসুদ মিয়ার পুত্র শাহ আলম। এব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান-অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Developed By The IT-Zone