ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ইউএনও’র নির্দেশনায় বেঁদে পরিবারের মধ্যে ত্রান বিতরন 

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৬, ২০২০ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিরব তালুকদারঃ নবীগঞ্জ ইউএনও নির্দেশনায় করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন নবীগঞ্জ উপজেলার  বেঁদে সম্প্রদায়ের মধ্যে ত্রান সামগ্রী  বিতরণ করা হয়েছে।

রবিবার ( ৫ এপ্রিল) ৭ টার সময়  নবীগঞ্জ উপজেলা।প্রাঙ্গণে বেদে পরিবারের মানুষদের মধ্যে ত্রান সামগ্রী  বিতরন  করা হয়  ।

ছবি : অসহায় বেঁদে পরিবারের হাতে ত্রাণ তোলে দেয়া হচ্ছে

নোভেল করোনা ভাইরাস  (কোভিড ১৯) বেদে পল্লীর বর্তামান   অবস্থা জানতে স্থানীয় সাংবাদিকরা এসময় তাদের কাছে তথ্য সংগ্রহ করতে গেলে তাদের  দুর্ভোগ দুর্দশা অনাহারে দিন কাটাচ্ছেন এই করুন অবস্থা দেখে আসলে এই বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকতা বিশ্বজিত কুমার পালকে সাংবাদিকরা  অবগতি করলে উপজেলা নির্বাহী কর্মকতা  তাদের ত্রান দেওয়ার ব্যবস্থা করেন।

এসময় বেদে পল্লীর ১০ টি  পরিবারের মাঝে ত্রান সামগ্রী তুলে দেন  দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার  সাংবাদিক  শাহরিয়ার আহমেদ শাওন ও জাতীয় দৈনিক সরজমিন পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি নিরব তালুকদার। এসময় ত্রান সামগ্রী হাতে  পেয়ে খুশি বেদে পরিবারের মানুষ।

এ সময় ত্রান পেয়ে মাসুক মিয়া জানান খুবি কষ্টে ছিলাম আপনাদের সহযোগীতা ত্রান পেয়েছি  ছেলে মেয়ে সবাই আপনাদের সকলের জন্য দোয়া করবে বলে মনের অপরন্ত আবেগ গুলি ব্যক্ত করেন।

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রতিরোধে গত ১৩ দিন ধরে সরকারি নির্দেশনায় দোকান পাট বন্ধ ও গাড়ী চলাচল বন্ধ থাকায় এতে  করে কর্মহীনতায় ভুগছে মানুষ।

যারা দিনে আনে দিন খায় তাদের কষ্ট সাময়িক ভাবে বেড়ে চলছে।এতে করে প্রশাসনিক  সহযোগীতায় নিম্ন আয়ের মানুষদের কাছে  সরকারি ত্রান সামগ্রী প্রতিনিহত প্রতিটি এলাকায়  পৌছে দেওয়া হচ্ছে।

Developed By The IT-Zone