ঢাকাশনিবার , ২০ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের নৌকার প্রার্থী সমর চন্দ্র দাশ জনপ্রিয়তায় এগিয়ে

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ২০, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত ইউপি আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সমর চন্দ্র দাশের সমর্থন বেড়ে চলছে। জানা গেছে, নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী সহ ৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সমর চন্দ্র দাশ (নৌকা) স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান সত্যজিত দাশ (চশমা) ও রঙ্গলাল (ঘোড়া)।

ছবি : নবীগঞ্জের বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নে নৌকার প্রার্থী সমর চন্দ্র দাশ এর ফাইল ছবি

এই ইউনিয়নে নির্বাচন ব্যাপক ভাবে জমে উঠেছে। প্রার্থীরা সকলেই যার যার মতো করে মাঠে ভোট প্রার্থনা করছেন। এর মধ্যে নৌকার জোয়ার বেশী বলে ধারনা করা হচ্ছে।
এ ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ২০২১ ভোট গ্রহণ করা হবে। নির্বাচনী শেষ সময়ে প্রার্থীরা এলাকায় দ্বারে দ্বারে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন। তাদের চোখে ঘুম নেই।
গভীর রাত জেগে তারা ভোটারদের কাছে গিয়ে কুশল বিনিময় ও তাদের যোগ্যতার কথা জানিয়ে দিচ্ছেন। এলাকার বিশেষ বিশেষ জায়গায় পথসভা উঠান বৈঠক করে উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। একজন অন্যজনের ব্যর্থতার কথাও তুলে ধরছেন। আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সমর চন্দ্র দাশের সমর্থনে দলীয় নেতাকর্মীসহ নানান শ্রেনী পেশার মানুষ নৌকার দিকেই ঝুকে পড়েছে।
দিন যত পার হচ্ছে নৌকার সমর্থন ততই বেড়েই চলছে। এই ইউনিয়নে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা মার্কা ও চশমা মার্কার প্রার্থী মধ্যেই বলে অনেকের ধারনা। তবে এখানে নৌকা বিজয়ী হওয়ার সম্ভাবনাই বেশী বলেও জানান স্থানীয়ভোটাররা।
এ ব্যাপারে বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের ভোটার বলেন,নৌকার চেয়ারম্যান প্রার্থী সমর চন্দ্র দাশ জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থাকেন।
সবদিক বিবেচনা করে তিনি এবার নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হবেন। সমর চন্দ্র দাশের দীর্ঘদিন যাবৎ সমাজ সেবার সাথে জড়িত। তাই তিনি এই নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে।
এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সমর চন্দ্র দাশ দৈনিক আমার হবিগঞ্জকে বলেন, আমি আশাবাদী অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হলে বিপুল ভোটের ব্যবধানে নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হবো ।
আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নকে সন্ত্রাস-মাদক মুক্ত এবং আধুনিক-ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবো।

Developed By The IT-Zone