ঢাকাসোমবার , ১৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের পানিউমদায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ১৬, ২০২০ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আমার হবিগঞ্জ  : ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে এনা পরিবহণ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও তিনজন। সোমবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদার কুড়াগাঁ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহত ৩জনকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকার ঈমান উল্লাহর ছেলে গরু ব্যবসায়ী সামছু মিয়া (৫৫) ও একই এলাকার সনর মিয়ার ছেলে সুমেল মিয়া (৩৫)। এ ঘটনায় সাবেক নারী ইউপি সদস্য (মেম্বার) জোসনা আক্তার (৫৫) ও বুলবুল মিয়া (৪৫)। আহত অন্যদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান- সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহণের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত আরও তিন সিএনজি অটোরিকশা যাত্রী। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করেন।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভুইয়া দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে পুলিশ। আটক করা হয়েছে ঘাতক বাসটি।

Developed By The IT-Zone