ঢাকারবিবার , ১০ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নতুন ভবনে নবসাজে পূবালী ব্যাংকের গুনিনগঞ্জ বাজার শাখা

দৈনিক আমার হবিগঞ্জ
অক্টোবর ১০, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

তানজিল হাসান সাগর :   আধুনিক উন্নততর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেড গুনিনগঞ্জ বাজার শাখার সম্প্রতি বৃহত্তর পরিসরে নব সাজে সজ্জিত করা হয়েছে। ব্যাংকিং সেবায় সাফল্যের অগ্রযাত্রার ধারাবাহিকতায় গ্রাহকবৃন্দের দোরগোড়ায় আধুনিক দ্রুত ব্যাংকিং সেবার প্রত্যয় নিয়ে ব্যবসা বহুল বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারের ৪নং ইউনিয়ন পরিষদ সংলগ্ন চেয়ারম্যান মার্কেট এর দোতলায় স্থানান্তরিত নতুন ভবনের দ্বারোদঘাটন করা হয়।

রবিবার (১০অক্টোবর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভবনের দ্বারোদঘাটন করেন পূবালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস সিলেট এর মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ।

 

গুনিনগঞ্জ বাজার শাখা ব্যবস্থাপক মোহাম্মদ হোসাইন আলীর সভাপতিত্বে ও জুনিয়র অফিসার সজলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পূবালী ব্যাংক লিমিটেড আঞ্চলিক কার্যালয় মৌলভীবাজারের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আরিফুর রহমান,বানিয়াচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,পূবালী ব্যাংকের গ্রাহক ও বিশিষ্ট শিল্পপতি ছামির আলী ও চেয়ারম্যান মার্কেট এর সত্ত্বাধিকারী আরফান উদ্দিন।

 

 

 

 

 

 

 

 

 

ছবি : আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে পূবালী ব্যাংকের গুনিনগঞ্জ বাজার শাখার নতুন ভবন উদ্বোধন করছেন ব্যাংকের মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ

 

 

 

 

 

 

 

 

 

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন-বিশিষ্ট ব্যবসায়ী আব্দাল হোসেন খান ও ছায়েব আলী।

 

প্রধান অতিথির বক্তব্যে মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ বলেন-১৯৫৯ সালে প্রথম বাঙ্গালি উদ্যোগে প্রতিষ্ঠা লাভ করে এই পূবালী ব্যাংক। “ঐতিহ্যের পথ বেয়ে অর্থনৈতিক অগ্রগতি”এই শ্লোগান নিয়ে ব্যাংকটি সেবা দিয়ে যাচ্ছে। এ শাখা থেকে তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি এ অঞ্চলের ব্যবসায়ীদের আর্থিক সেবা দিয়ে এলাকার উন্নয়নে ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন,বিশেষ করে কৃষি কাজে যারা জড়িত তাদেরকে আমরা ঋণ দিতে বিশেষ উদ্যোগ নিয়েছি।

 

 

 

 

 

 

 

ছবি : বক্তব্য রাখছেন সিলেট অঞ্চলের মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ

 

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানের আলোচনা সভা শেষে অন্যান্য অতিথিদের নিয়ে ফিতা কেটে নতুন ভবনের শাখা উদ্বোধন করে প্রধান অতিথি ও পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ছবি : অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল বাছির ও গীতা পাঠ করেন ব্যাংক কর্মকর্তা সঞ্চয় আচার্য্য। নতুন ভবনের দ্বারোদঘাটন অনুষ্ঠানে গ্যানিংগঞ্জ বাজারের সর্বস্তরের ব্যবসায়ী ছাড়াও, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ অত্র ব্যাংকের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone