ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশের পর পাহাড়পুর বাজার পরিদর্শন করলেন এসিল্যান্ড

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
আগস্ট ১৪, ২০২২ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জে সরকারী জায়গা ইজারা নিয়ে অবৈধভাবে গড়ে তুলা হয়েছে একাধিক বহুতল ভবন শিরোনামে সংবাদ প্রকাশের পর সংবাদটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজড়ে আসে।

এরই পরিপ্রেক্ষিতে গত শনিবার (১৩ আগস্ট) আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম আজমিরীগঞ্জ উপজেলাধীন ২ নং বদলপুর ইউনিয়নের পাহাড়পুর বাজার সরেজমিন পরিদর্শন করেছেন ।

পাহাড়পুর বাজার পরিদর্শন করে সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম বাজারে অবৈধভাবে গড়ে উঠা বহুতল ভবন গুলি পরিদর্শন এর পাশাপাশি ভবনগুলির মালিক স্থানীয় ব্যক্তিবর্গের সাথে বিস্তর আলোচনা করে ভবনগুলি গড়ে উঠার মূল কারন উদঘাটনের চেষ্টা করেন।

এছাড়া ও আজমিরীগঞ্জ মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে অবৈধ কারেন্ট জাল বিক্রির দায়ে কয়েকটি জাল ব্যবসা প্রতিষ্ঠানকেও জরিমানা করা হয়।

পরিদর্শন এর সত্যতা যাচাই ও পরিদর্শনে বাজারের অবস্থান সম্পর্কে জানতে আজমিরীগঞ্জ সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,আপনাদের সংবাদের ভিত্তিতে আজকে পাহারপুর বাজার আমি নিজে গিয়ে পরিদর্শন করেছি।

বহুতল ভবন নির্মান করা হয়েছে,আমি স্থানীয় ব্যবসায়ী,জনগন সবার সাথে আলাদা আলাদা কথা বলে কিভাবে এগুলেঅ করা হয়েছে বুঝার চেষ্টা করেছি।

আমি আরও গভীরভাবে বিষয়টি তদন্ত করে আমার উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করে যথাশীঘ্রই বহুতল ভবনগুলির ব্যাপারে সঠিক সিদ্ধান্ত গ্রহন করব।

আজকে পাহাড়পরে কি অবৈধ জাল ধরতে গিয়ে বাজার পরিদর্শন করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন মূলত বাজারে অবৈধভাবে গড়ে উঠা বহুতল ভবনগুলি পরিদর্শন করাই ছিল মূল লক্ষ্য, পাশাপাশি অবৈধভাবে কারেন্ট জাল বিক্রির দায়ে কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

পাহাড়পুর বাজার পরিদর্শন ও অবৈধ কারেন্ট জাল বিক্রির দায়ে মোবাইল কোর্টকে এস,আই প্রদীপের নেতৃত্বে আজমিরীগঞ্জ থানা পুলিশ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করে।

Developed By The IT-Zone