ঢাকাশনিবার , ১৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশের পর সেই হেলে পড়া বিদ্যুতের খুঁটি পুনঃস্থাপন

জি কে ইউসুফ
জুলাই ১৬, ২০২২ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিদ্যুতের খুঁটি পুনঃস্থাপন করেছে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ৷ গত ১৫ই জুলাই ২২ইং শুক্রবার দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায়, সদর উপজেলার দিঘলবাগ গ্রামে হেলে পড়েছে বিদ্যুৎতের খুঁটি, বড় ধরনের দূর্ঘটনার আশংকা, শিরোনামে প্রথম পাতায় একটি সংবাদ প্রকাশিত হয়।

যাতে উল্লেখ করা হয়, সদর উপজেলার দিঘলবাগ গ্রামের ফকির হাটি মহল্লায় রাস্তার পাশে খালের উপর বসানো হয় হবিগঞ্জ পল্লী বিদ্যুতের খুঁটি।
ঐ খুঁটি থেকে বেশ কয়েকটি সংযোগের লাইন যায় বিভিন্ন বাড়িতে।

গত কিছুদিন আগে ভারী বৃষ্টিপাতের কারণে বিদ্যুতের খুঁটিটির মাটি সরে পার্শ্ববর্তী মোঃ চনু মিয়ার টিনের চালের উপর হেলে পরে। উক্ত খুঁটির উপর ট্রান্সমিটার থাকায় এর ভারে সংযোগের মিটারগুলো ছিঁড়ে যাওয়া ও বিদ্যুতের খুটিটি পরে গেলে বড় ধরনের দূর্ঘটনা ও প্রানহানী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন এলাকাবাসী। এতে উদ্বেগ – উৎকন্ঠায় দিন  আশেপাশের মানুষের। এতে ট্রান্সমিটার সহ সরকারের ও বিভিন্ন ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

উক্ত নিউজ হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের নজরে আসলে রাতেই পর্যবেক্ষনের জন্য একদল প্রতিনিধি পাঠানো হয়।  পরদিন শনিবার (১৬জুলাই) সকাল ১০ টায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন এসে খুঁটিটি পুনঃস্হাপন করেন।

দ্রুত সময়ের মধ্যে বিদ্যুতের খুঁটি টি পুনঃস্হাপন করায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ও সংবাদটি তোলে ধরায় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকাকে ধন্যবাদ জানান গ্রামের মানুষ।

Developed By The IT-Zone