ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২৫

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ১৯, ২০২১ ১:৩২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিটন মিয়া মাধবপুরঃ  মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে দরগা গেইট বাসট্যান্ড নামকস্থানে বিআরটিসি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত হয়েছেন ২৫জন যাত্রী। বাসটি রাস্তার পাশের থাকা বিদ্যুৎএর খুঁটি ভেঙ্গে সেখানে থাকা কয়েকটি দোকানের উপরে উঠে যায়। এতে দোকানগুলে ধুমড়ে-মুচড়ে যায়।

সোমবার  (১৯ জুলাই) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা শুরু করেন।

ছবি : দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বিআরটিসি বাস

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৫টার দিকে ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসি  পরিবহনের একটি যাত্রীবাহী  বাস দরগাহ গেইটে কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটি ভেঙ্গে দোকানের উপরে উঠে যায়। এসময় বাসে থাকা যাত্রীরা স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় বাস থেকে বের হতে সক্ষম হন। আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলার হাসপাতালে পেরণ করেছেন। তবে তাৎক্ষনিকভাবে তাদের নাম পরিচয় জানাতে পারেননি ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্টরা।

মাধবপুরের ফায়ার সার্ভিসের একটি টিম দুর্ঘটনার খবর পেয়ে  দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায় । ফায়ার সার্ভিস কর্মীরা জানান, বাসের ভিতরে তল্লাশী করা হয়েছে। কোনও যাত্রী পাওয়া যায়নি। তবে বাসের নিচে কেউ আছে কি না বাসটি উদ্ধারের পর জানা যাবে।

Developed By The IT-Zone