ঢাকাবুধবার , ১৮ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ডিক্লারেশন হলো বহূল প্রতিক্ষিত ‘দৈনিক আমার হবিগঞ্জ’ পত্রিকার

অনলাইন এডিটর
মার্চ ১৮, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ বুধবার ১৮ মার্চ ২০২০ ইং হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল হাসান বহূল প্রতিক্ষিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার ঘোষনাপত্র গ্রহণ করলেন।

ছবিঃ হবিগঞ্জ প্রশাসক মহোদয়ের কার্যলয়ে ডিক্লারেসন প্রস্তুতির চিত্র; ফটোগ্রাফার-ঝলক।

হবিগঞ্জ থেকে প্রকাশিত বহুল প্রতিক্ষিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার ডিক্লারেশনসহ আনুষঙ্গিক কাগজপত্রাদি হবিগঞ্জের মাননীয় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান মহোদয়ের নিকট জমা দিয়েছেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত । গতকাল বুধবার দুপুর ১২টায় জেলা প্রশাসক মহোদয়ের কার্যালয়ে উপস্থিত হয়ে ডিক্লারেশনসহ আনুষঙ্গিক কাগজপত্রাদি জমা দেন তিনি ।

এডভোকেট সৈয়দ সামায়ুন বখত উপস্থিতিতে এই সময় ডিসি কার্যালয়ে আরো ছিলেন দৈনিক আমার হবিগঞ্জ এর নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, নেক্সট প্রিন্টার্সের ব্যবস্থাপনা পরিচালক আছরারুল হক শাকিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য মোহাম্মদ শিহাব উদ্দিন।

ডিক্লারেসন দেওয়ার সময় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত জানান, আসছে ২৬ মার্চ ২০২০ ইং পত্রিকাটির প্রথম সংখ্যা প্রকাশিত হবে। পত্রিকাটি হবে ৮ পৃষ্টার; মূল্য নির্ধারণ করা হয়েছে তিন টাকা।

উল্লেখ্য, ২০ মার্চ সকাল ১০ ঘটিকা থেকে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নতুন সাংবাদিকদের নিয়ে বানিয়াচং উপজেলার ১০ নং সুবিদপুর ইউনিয়নের সুনারু গ্রামে একটি অভিষেক অনুষ্ঠান করার পরিকল্পনা করা হয়েছে।

Developed By The IT-Zone