ঢাকাবুধবার , ২৭ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করলেন মোতাচ্ছিরুল ইসলাম

অনলাইন এডিটর
নভেম্বর ২৭, ২০১৯ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

ছবিঃ নিজের প্রার্থীতা ঘোষণা করছেন মোতাচ্ছিরুল ইসলাম।

রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং থেকে॥ আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করলেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।

তিনি বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ প্রার্থীতা ঘোষণা দেন। বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বুধবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বানিয়াচং বড়বাজারস্থ জননী কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৬ বছর পর বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভায় অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আসা নেতাকর্মীদের মধ্যে উৎফুল্লভাব দেখা গেছে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আ’লীগের সভাপতি সেক্রেটারি বক্তব্য রাখেন। সভায় ১৫টি ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone