ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জিয়া বঙ্গবন্ধু হত্যাকারীদের পুরস্কৃত করেছিলেন- এমপি মিলাদ গাজী

বাহুবল প্রতিনিধি
আগস্ট ৩১, ২০২২ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন-‘১৫ আগস্ট সেই কালো রাত্রিতে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করে খুনিরা বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে চেয়েছিল ।

কিন্তু ‘রাখে আল্লাহ মারে কে সেইদিন বিদেশে থাকায় বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে গিয়েছিলেন। ষড়যন্ত্রকারীদের সকল চক্রান্তকে প্রতিহত করে আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রুল মডেলে পরিণত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাহুবল উপজেলার পুটিজুরি বাজারে পুটিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন- ‘বঙ্গবন্ধুর হত্যার পর খুনিদের বিচারের আওতায় না এনে জিয়াউর রহমান তাদের বিভিন্ন দূতাবাসে চাকরি দিয়ে পুরস্কৃত করেছিল, বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দিয়েছিল।

জিয়াউর রহমান দেশের স্বাধীনতাবিরোধী শক্তিকে শুধু রাজনীতি করার অধিকারই দেয়নি, তাদের রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিকভাবে প্রতিষ্ঠিত করেছিল।’

আলোচনা সভা ও দোয়া মাহফিলে পুটিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুদ্দত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মাজিদুর রহমান শিপুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন লিয়াকত ।

এসময় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone