ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

স্টাফ রিপোর্টার
আগস্ট ১৪, ২০২২ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করেছে জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

রবিবার (১৪আগস্ট) দিনব্যাপী পুলিশ লাইন্স ড্রিল শেডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমার সভাপতিত্বে উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি ।

উক্ত চিত্রাঙ্কন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতায় হবিগঞ্জ শহরের বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে ০৩টি ক্যাটাগরি (৩য়-৫ম, ৬ষ্ঠ-৮ম ও ৯ম-১০ম শ্রেনী)-তে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, হবিগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর নেত্রীবৃন্দ।

এ ছাড়াও পুলিশ  লাইন্স এর আরআই আবু বক্কর সিদ্দিক, পুলিশ লাইন্স রিজার্ভ অফিসের আরওআই জি এম হামিদুর রহমান, বিভিন্ন স্কুলের সম্মানিত শিক্ষক/শিক্ষিকাগণ ও প্রিয় ছাত্র/ছাত্রীবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যগণ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone