ঢাকাশুক্রবার , ৮ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাট প্রবাসী গ্রুপের উদ্যোগে সাড়ে ৫ শ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
মে ৮, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নাছির উদ্দিন লস্কর,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে প্রবাসীদের নিয়ে গড়া প্রবাসী গ্রুপের উদ্যোগে ৫শ ৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনটি। বৃহস্পতিবার (৭ই মে)  ৪ টি টিমের মাধ্যমে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌর এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং শুক্রবার (৮ই মে) প্রতি গ্রামে গ্রামে দরিদ্রের হাতে দেখা যায় এই ইফতার সামগ্রী।
এ নিয়ে বৃহস্পতিবার সকাল ১১টায় ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষ্যে চুনারুঘাট ডিসিপি হাই স্কুলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান। সাইফুর রহমান মাষ্টারে পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ব্যারিষ্টার সৈয়দ সাইদুল হক সুমন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওরগাছ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামসুন্নাহার চৌধুরীসহ আরও অনেকেই।

ছবি : বিতরণের জন্য রাখা খাদ্য সামগ্রী

আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনটির যুগ্ম আহবায়ক মীর রাজিব, হোসাইন আহমেদ মির্জা, আব্দুল কাইয়ূম, আবুল খায়ের, সাবেক মেম্বার হিরন মিয়া, বশির মাষ্টারসহ অন্যানরা। বক্তব্য তারা বলেন, এই দুর্যোগে প্রবাসীরা যেভাবে এগিয়ে এসেছেন তা সত্যিই প্রসংশনীয়। আসা রাখছি সব প্রবাসীরাই এই মুহুর্তে এগিয়ে আসবে।
এবং ইফতার তালিকায় যা যা ছিল এর মধ্যে রয়েছে চাল, ডাল, খেজুর, মুড়ি, ছানা, আলু।

Developed By The IT-Zone