ঢাকাTuesday , 18 August 2020
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ৫’শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান

অনলাইন এডিটর
August 18, 2020 4:25 pm
Link Copied!

 

ছবি: ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করছেন সেচ্ছাসেবীটিম সেভলন কোম্পানি ও এনজিও আগ্রহ।

 

এফ এম খন্দকার মায়া চুনারুঘাট ।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ৩নং দেওরগাছ ইউনিয়নে ৫’শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করলো সেচ্ছাসেবীটিম সেভলন কোম্পানি ও এনজিও আগ্রহ।

মঙ্গলবার (১৮ আগষ্ট) সকাল ১০টা থেকে মোহাম্মদ রুমন ফরাজি’র তত্ত্বাবধানে ঢাকা স্বাস্থ্য বিভাগের লেকচারার ও বারডেম হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ফাহিম ফয়সল ও চিকিৎসক টিমের সার্বিক সহযোগিতায় হতদরিদ্র এই মানুষদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

জানা যায়, দেশব্যাপী সেচ্চায় সেভলন কোম্পানি ও এনজিও আগ্রহ কতৃপক্ষের মাধ্যমে এই কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।এই মোবাইলের মাধ্যমে বিভিন্ন অসহায় দরিদ্র ও চিকিৎসাহীনতায় ভোক্ত ভোগীদের ফ্রি চিকিৎসা ও ঔষধ সরবরাহ করা হয়।আজ মফিজ উদ্দিন দাখিল মাদ্রাসা ময়নাবাদ,ইনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চানপুর বস্তী এলাকায় এই চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান ক্যাম্পিং পরিচালনা করা হয়। তার আগে ২নং আহম্মাদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবেদ হাসানাত চৌধুরী সনজু তত্বাবধানে চুনারুঘাট আসেন উক্ত সেচ্ছাসেবী টিম। পরবর্তীতে ৩নং দেওরগাছ ইউনিয়নে সামাজিক দুরত্ব বজায় রেখে বিভিন্ন সম্প্রদায়ের নারী পুরুষ ৫’শতাধিকের বেশি হতদরিদ্র অসহায় কর্মহীন পরিবারের সদস্য কে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ প্রদান করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন ইনাতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মন্নান মাষ্টার, ময়নাবাদের আবুল কাসেম,দেওরগাছ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আছকির ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান প্রমুখ।