ঢাকাবৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে সিএনজির ধাক্কায় স্কুল ছাত্রী আহত : প্রতিবাদে শিক্ষার্থীদের সমাবেশ

দৈনিক আমার হবিগঞ্জ
অক্টোবর ২১, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান আহমেদ :  চুনারুঘাটে সিএনজির ধাক্কায় স্কুল ছাত্রী আহত হয়েছে। স্থানীয়রা তৎক্ষনাৎ তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছেন।
বৃহস্পতিবার(২১অক্টোবর) সকাল ১১টা ৩০ মিনিটে সিএনজির ধাক্কায় চুনারুঘাট উপজেলার রাজার বাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সুরমা আক্তার আহত হয়। এ ঘটনায় স্কুল ছুটির পর শিক্ষার্থীরা প্রতিবাদ সমাবেশ করেছে।
রাজার বাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রফিকুল ইসলাম জানান- সকাল ১১.৩০ মিনিটে সুরমা আক্তার স্কুল শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। বালু বোঝাই একটি ট্রাক্টর বিপরীত পাশ দিয়ে আসায় রাস্তার স্পেস কমে যায়। তখন একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নেমে গিয়ে ওই ছাত্রীকে ধাক্কা দেয়। এতে সে আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ছবি : দুর্ঘটনায় স্কুল ছাত্রী আহত হওয়ার ঘটনায় সমাবেশ করেছে শিক্ষার্থীরা

স্থানীয়রা জানান- রাজার বাজারে বালু বোঝাই ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ট এলাকাবাসী। পরিবেশ বিনষ্ট থেকে শুরু করে প্রতিনিয়তই এর কারণে ঘঠছে ছোট-বড় দুর্ঘটনা। কয়েকদিন আগেও ওই স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার (১৬) ট্রাক্টরের ধাক্কায় গুরুতর আহত হয় এবং পা ভেঙ্গে যায়। পরে স্থানীয়রা আহতের উদ্ধার করে চুনারুঘাট হাসাপতালে ভর্তি করেন। কিন্তু দুঃখজনক ব্যাপার হলো, এখনো এ ব্যাপারে জুড়ালো কোনো পদক্ষেপ গ্রহন করেনি প্রশাসন।
চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক জানান, অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে আমরা ইতোমধ্যে কঠোর অবস্থানে আছি। দুর্ঘটনার বিষয়টি আমরা খতিয়ে দেখছি। শীঘ্রই এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Developed By The IT-Zone