ঢাকাবৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে সাংবাদিক ও জনপ্রতিনিধিকে প্রেসক্লাবের সংবর্ধনা

এফ এম খন্দকার মায়া ,চুনারুঘাট
জানুয়ারি ২৭, ২০২২ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় জনপ্রতিনিধি সাংবাদিক এসএম সুলতান সহ যায়যায়দিন পত্রিকার তিন প্রতিনিধি কে প্রেসক্লাব ও সম্পাদক কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার ( ২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা প্রশাসন হল রুমে চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি জামাল হোসেন লিটনের সভাপতিত্ত্বে সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠ প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক প্রেসক্লাব সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি হাজী কামরুল ইসলাম।

সংবর্ধিত ব্যক্তি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও নবনির্বাচিত ৯নং রানীগাঁও ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য,দৈনিক ইনকিলাব প্রতিনিধি সাংবাদিক এস এম সুলতান, যায়যায়দিন জেলা প্রতিনিধি নুরুল হক কবির, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি  আলা উদ্দিন আল রনি,যায়যায়দিন চুনারুঘাট প্রতিনিধি জামাল হোসেন লিটন।

চুনারুঘাট প্রেসক্লাবের আয়োজনে ও জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা সম্পাদক কর্তৃক এই সংবর্ধনা সম্মাননা প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত সাংবাদিকগণ দীর্ঘ জীবনের সংবাদ সংগ্রহ ও সামাজিক দায়বদ্ধতা থেকে জনপ্রতিনিধি হয়েও কাজ করা সম্ভব বলে জানান।

তারা জানান,সাংবাদিকদের পেশা দায়িত্বে অনেকের কাছে শত্রুু হলেও সাধারণ জনগণের হৃদয়ে তাদের বসবাস এইটা সাংবাদিক এসএম সুলতানের বিপুল ভোটে বিজয় প্রমান করে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি ইমান আলী, চুনারুঘাট প্রেসক্লাবের দায়িত্বপ্রাপ্ত সাংবাদিক জুনায়েদ আহমেদ,মনিরুজ্জামান তাহের,এডভোকেট মোস্তাক বাহার,উপজেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি খন্দকার আলা উদ্দিন,বর্তমান সম্পাদক শেখ হারুন, সাংগঠনিক এফ এম খন্দকার মায়া,অনলাইন প্রেসক্লাবের সম্পাদক মিজান,শংকর, নোমান,রাব্বি,তোফাজ্জ্বল প্রমুখ।

উল্লেখ্য অনুষ্ঠান শেষে অতিথিগন সংবর্ধিত ব্যক্তিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

Developed By The IT-Zone