ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে শ্বাসকষ্টে ১ জনের মৃত্যু : কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ এলাকাবাসীদের

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৬, ২০২০ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পানছড়ি আশ্রয়ণে শ্বাসকষ্টে শাহানুর মিয়া নামে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর।
সোমবার (৬ মার্চ) সকালে তিনি মারা যান। তিনি দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন বলে জানা যায়। শাহানুর পানছড়ি আশ্রয়ণের মৃত মোহাম্মদ আলীর পুত্র।

ছবি : এলাকাবাসীকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন উপজেলা প্রশাসন।

সহকারী কমিশনার মিল্টন পাল ও থানার ওসি তদন্ত চম্পক দাম সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত ব্যক্তির পরিবার ও আশপাশের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন। সেই সাথে এই এলাকার কলিমনগর বাজার ৫দিন পর্যন্ত বন্ধ ঘোষণা করেন।
মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ঢাকায় পাঠিয়েছেন।রেজাল্ট না আসা পর্যন্ত চলা ফেরায় সবাইকে সর্তক করে দেয়া হয়।
চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ জানান, আশ্রয়ণে ২৩৮টি পরিবারকে খাদ্য পৌঁছে দেয়া হবে। ইতিমধ্যে ৯৫টি পরিবারকে ত্রাণ দেয়া হয়েছে। আগামীকাল বাকীগুলো দিয়ে দেয়া হবে। সবাইকে সচেতন থাকতে হবে। হোম কোয়ারান্টাইনে থাকতে হবে।
চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন পাল জানান, মৃত ব্যক্তির নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। রেজাল্ট না আসা পর্যন্ত সবাইকে হোম কোয়ারান্টাইনে থাকার জন্য আমরা তাগিদ দিয়েছি।

Developed By The IT-Zone