ঢাকাসোমবার , ২০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ভর্তুকি মূল্যে কৃষকদের হাতে কৃষি যন্ত্রপাতি বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২০, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

নাছির উদ্দিন লস্কর,চুনারুঘাটঃ হবিগঞ্জের চুনারুঘাটে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে ৫০% ভর্তুকী মূল্যে তিনজন কৃষকের হাতে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। কৃষিই সমৃদ্ধি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এই স্লোগান কে সামনে রেখে রোববার (১৯ এপ্রিল) চুনারুঘাট উপজেলা পরিষদ কার্যালয়ে এই কৃষি উপকরণ বিতরণ করা হয়।
উপস্থিত থেকে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। আরও উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাস, এবং উপজেলা কৃষি কর্মকর্তা জালাল সরকার। ৫০% ভর্তুকী দিয়ে উপজেলার ৩টি ইউনিয়নের তিন জন কৃষকের মধ্যে উপকরণ দেওয়া। তার মধ্যে ২ নং ইউপি ৪নং ইউপি ও ৭ নং ইউপির তিনজন কৃষক কে এই যন্ত্রপাতি বিতরণ করা হয়।

ছবি : চুনারুঘাটে কৃষি অফিসের পক্ষ থেকে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হচ্ছে

বিতরণের সময় উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর বলেন, দেশের এই দুর্যোগময় সময়ে কৃষক এবং কৃষি কাজকে বাঁচিয়ে রাখতে হবে,তার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। এরই প্রেক্ষিতে তিনি উপজেলা কৃষি কর্মকর্তা কে নিদের্শ দেন যেন চুনারুঘাট উপজেলায় কোন ক্ষেত বা জমি খালি পরে না থাকে, সব কৃষক কে কৃষি কাজ করার জন্য পরামর্শ ও আগ্রহ করতে হবে।

Developed By The IT-Zone