ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ব্যারিস্টার সুমনের খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২৯, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

চুনারুঘাট প্রতিনিধি :   সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, করোনা ভাইরাস হয়তো থাকবে না, কিন্তু কিছু কিছু জনপ্রতিনিধি ও নেতাদের ভূমিকা মানুষ মনে রাখবে। গত একমাস পূর্বে ঢাকা থেকে ১০ লক্ষ টাকার চালসহ খাদ্য সামগ্রী নিয়ে এসে ১৫ দিনেই বিতরণ করে ফেলছি।

এখন বাবা মায়ের নামে ফাউন্ডেশন করে চুনারুঘাট উপজেলায় মানুষের দোয়ারে দোয়ারে পৌঁছে দিয়ে আসছি। কারণ চুনারুঘাটের মানুষই আমার জানাযায় প্রথম শরিক হবে। অনেক জনপ্রতিনিধি যখন ঢাকায় বিশাল বিল্ডিং এ আরাম আয়াশে দিন যাপন করছেন তখন আমি অসহায় মানুষদের কথা চিন্তা করে কিছু খাদ্য নিয়ে তাদের দোয়ারে যায়ার চেষ্টা করছি।

তিনি মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে হবিগঞ্জ জেলার চুনারুঘাট ও বাহুবল উপজেলার সীমান্তবর্তী সাটিয়াজুরী বাজারে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

ছবি : খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে বক্তব্য রাখছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

স্থানীয় সাংবাদিক কাজী সুজনের আহ্বানে সাড়া দিয়ে ব্যারিস্টার সুমন সাটিয়াজুরী এলাকার ৫টি গ্রামের ৩৫ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। পর্যায়ক্রমে আরোও ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী দেয়ারও প্রতিশ্রতি দেন।

তিনি বলেন মানুষের জন্য কাজ করতে মেম্বার চেয়ারম্যান হওয়ার প্রয়োজন পড়ে না, ইচ্ছাশক্তিই যতেষ্ঠ। তিনি এলাকার মানুষের বলেন লজ্জার কিছু নেই, ঘরে খাদ্য না থাকলে আমাকে জানাবেন, আমার দরজা সবসময় খোলা। এ সময় অন্যাদের মাঝে উপস্তিত ছিলেন, ছাত্রলীগ নেতা সোহাগ রহমান, রুহেল আহমেদ, সৈয়দ ইয়াসিন তানভীর, মুক্তাদির তালুকদার, রাব্বী প্রমুখ।

Developed By The IT-Zone