ঢাকাশুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী

এফ এম খন্দকার মায়া
জানুয়ারি ২০, ২০২৩ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনসহ ভিত্তি প্রস্থর স্থাপন করেন চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

শুক্রবার (২০ জানুয়ারি ) সকাল ১১টায় চুনারুঘাট উপজেলায় সরকারি সফরের দ্বিতীয় দিনে বিভিন্ন শিক্ষা, সামাজিক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপনসহ মনিপুরি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত হোন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও চুনারুঘাট মাধবপুর হবিগঞ্জ ৪ আসনের সাংসদ এডভোকেট মাহবুব আলী এমপি।

এসময় সাথে ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী সদস্য ডা: মুশফিক হোসেন চৌধুরী,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর,উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, অফিসার ইনচার্জ আলী আশরাফ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী সহ উপজেলা অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীগণ।

সরকারি সফলের অংশ হিসেবে দ্বিতীয় দিনে দিনব্যাপী চুনারুঘাটে বি়ভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপনসহ দলীয় আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন স্থানে পথসভায় অংশ গ্রহন করেন মন্ত্রী।

এসময় তিনি ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদের সাদ্দামবাজার সংলগ্ন চন্দ্র মল্লিকা হাই স্কুলের পঁচাশি লক্ষ টাকার উন্নয়ন কাজে ভিত্তি প্রস্থর স্থাপন করেন। পরবর্তীতে গাজীপুরের বিশগাঁও মনিপুরী সম্প্রদায়ের ঐতিহ্যবাহী মনিপুরী উৎসবে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন বলে জানা যায়।

দলীয় নেতৃবৃন্দের সাথে পথসভায় মতবিনিময় শেষে মাধবপুর সড়ক ও জনপদ রেস্ট হাউজের উদ্দেশ্য যাত্রা করেন। মাধবপুর সড়ক ও জনপদ রেস্ট হাউজে রাত্রী যাপন করবেন।

এবং আগামী শনিবার উপজেলা আওয়ামী লীগসহ দলীয় নেতৃবৃন্দের মতবিনিময় শেষে ঢাকা মিন্টুরোডস্থ বাস ভবনে অবস্থান করবেন বলে জানান একান্ত সচিব আব্দুল জলিল।

Developed By The IT-Zone