ঢাকামঙ্গলবার , ২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে বিদ্যুৎ পাওয়ার আগেই অসংখ্য খুঁটি উপড়ে পড়েছে মাটিতে

দৈনিক আমার হবিগঞ্জ
জুন ২, ২০২০ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

নাছির উদ্দিন লস্কর,চুনারুঘাটঃ  চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ পাওয়ার আগেই অসংখ্য খুঁটি উপরে ফসলি জমিতে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তাতে দুই শতাধিক পরিবারের বিদ্যুৎ পাওয়ার স্বপ্ন আবারও বেস্তে গেলো। হতাশা আর নিরাশায় আবারও পাইকপাড়া নোয়াবাদ গ্রাম,গাংপাড় গ্রাম,বনগাঁও গ্রাম ও বড় দুলিয়া গ্রামের পরিবার গুলো।
পাইকপাড়া ইউনিয়নের আলহাজ্ব মোজাফ্ফর উ‌দ্দিন উচ্চ বিদ‌্যালয় এর শিক্ষক শেখ সোহাগ আহমেদের মাধ্যমে জানা যায় দীর্ঘদিন পাইকপাড়া নোয়াবাদ গ্রাম,গাংপাড় গ্রাম,বনগাঁও গ্রাম ও বড় দুলিয়া গ্রামের পরিবার গুলোর ছুুঁটাছুঁটির পরে বছর দুয়েক আগে এই এলাকায় বিদ্যুৎ লাইনের খুঁটি স্থাপিত হয়। এর পর আবারও থেমে যায় বছর তিন। বর্তমান সরকারের বিদ্যুৎ শতবাগ বাস্তবায়নের বদৌলতে পুনরায় গ্রামবাসী ও স্থানীয় প্রতিনিধিদের ছুটাছুটি শেষে আবার টানা হয় বিদ্যুৎ এর তার।আশা আর প্রত্যাশায় গ্রামবাসীরা যখন স্বপ্ন দেখতে শুরু করে ঠিক তখনই আবার ঘটে নিরাশার ঘটনা।
বিগত বৃহস্পতিবার ০২/০৫/২০ইং তারিখে হালকা ঝঁড়বাতাসে ধানি জমির উপড়ে পড়ে গেছে সবগুলো খুঁটি।
এমতাবস্থায় গ্রামবাসীর মনে নেমে আসে হতাশা। নাম প্রকশে অনিচ্ছুক গ্রামবাসী জানান যে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের দায়ছাড়া এ সঠিক কাজের তদারকির কারনেই এমন ভাবে সবগুলো খুটি উপড়ে পরেছে।
তারা জানান,বিদ্যুৎ লাইনটি স্বয়ংক্রিয় হলে আজ হয়তো ঘটে যেতে পারতো ধ্বংসযজ্ঞ ও মৃত্যুর মত মর্মান্তিক ঘটনা। হয়তো সৃষ্টিকর্তাই বাঁচিয়েছেন।
গ্রামবাসীর দাবি খু্ব দ্রুত সময়ের মধ্যে যেন লাইটি পুনঃসংস্কার ও সকলের বাড়িতে বিদ্যুৎ সংযোগ করার ব্যবস্থা করা হয়।

Developed By The IT-Zone