ঢাকাবুধবার , ২৫ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ফ্রিজ ভাঙ্গা গুজব : বিভ্রান্ত না হওয়ার আহবান প্রশাসনের

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ২৫, ২০২০ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

নাছির উদ্দিন লস্কর,চুনারুঘাট-প্রতিনিধিঃ   হবিগঞ্জের চুনারুঘাটে করোনা আতঙ্কের মধ্যে বিভিন্নজন বিভিন্ন রকম গুজব ছড়াচ্ছেন। তেমনি একটি গুজব হচ্ছে ফ্রিজ ভাঙা।
বলা হচ্ছে করোনার কারণে ফ্রিজে কাঁচা মাছ, মাংস রাখলে বাড়ি গিয়ে আইনশৃঙ্খলা বাহিনী ফ্রিজ ভেঙ্গে দিচ্ছে। মঙ্গলবার সকাল থেকেই এ গুজব ছড়িয়ে পড়ে।
স্থানীয়রা জানান, সকাল থেকেই গুজব রটে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বাহিনীর লোকজন বাড়ি বাড়ি গিয়ে ফ্রিজ ভেঙ্গে ফেলছে। তারপর ফ্রিজে রাখা জিনিসপত্র নিয়ে যাচ্ছে। এবং কারও সর্দি কাশি থাকলে নিয়ে মেরে ফেলবে।
কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে গুজব রটিয়ে দিয়েছে। গুজব রটানোর পর থেকে অনেকে নিজেদের আত্মীয়, পরিচিতজনদেরও মোবাইল ফোনে এ খবর জানিয়ে দেন।
ফলে বাড়ির গৃহিণীদের মধ্যেও আতঙ্ক তৈরি হয়। অনেকে ফ্রিজের মাছ-মাংস বের করে রান্নাও করে ফেলেন। অনেক গৃহিণী স্থানীয় সাংবাদিকদের ফোন করে বিষয়টির সত্যতা সম্পর্কেও জানতে চান।
এ ব্যাপারে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ জানান, ফ্রিজ ভাঙ্গা নিছক গুজব। এটাতে কেউ কান দিবেন না। আর ফ্রিজসহ যে কোনো গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে সচেতন থাকার অনুরোধ জানান তিনি।
এবং ফ্রিজ থেকে ঠান্ডা জনিত পানি পান না করার নির্দেশ দেন।

Developed By The IT-Zone