ঢাকাWednesday , 25 January 2023
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে দিনব্যাপী শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন

Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

উপজেলা প্রশাসনের আয়োজনে পবিত্র কোরআন তেলওয়াত, গীতা পাঠ, জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও স্কুল মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসব মুখর পরিবেশে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। এতে সকল শিক্ষার্থীগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার, সহকারী কমিশনার (ভূমি) আফিয়া আমিন পাপ্পা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রিড়া ব্যক্তিত্ব আনোয়ার আলী,যুগ্ম সম্পাদক সুজিত কুমার মাস্টার,কাউন্সিলর আব্দুল হান্নান, প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটন,দক্ষিণাচরণ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তৈয়বা খাতুন, সহকারী শিক্ষক সাদ্দাম হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।