ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে দরিদ্রদের হাতে খাদ্য সামগ্রী তোলে দিয়েছে “এসো পাশে দাঁড়াই” নামে একটি সংগঠন

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৯, ২০২০ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

নাছির উদ্দিন লস্কর,চুনারুঘাট-প্রতিনিধিঃ  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় নদীর পুর্ব পাড়ে ১০ নং মিরাশী ইউনিয়নের অন্যতম  সামাজিক সংগঠন “এসো পাশে দাড়াই”এর উদ্যোগে অসহায় দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (৯এপ্রিল) সকালে থাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনের সদস্যরা।
“এসো পাশে দাঁড়াই “সামাজিক সংগঠনের উদ্যোগে সংগঠনের সকল সদস্য, প্রবাসী এবং চাকরিজীবীদের প্রচেষ্টায় অসহায় পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।
মানুষ মানুষের জন্য—জীবন জীবনের জন্য এই স্লোগান নিয়ে তারা দিন রাত কাজ করে যাচ্ছে।

ছবি : অসহায়দের কাছে খাদ্য সামগ্রী তোলে দেয়ার সময় সংগঠন সদস্যরা

উল্লেখ্য এই সংগঠনটি গরিব-দুঃখী-অসহায়-মেহনতি মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে ২০১৮ সালে গঠিত হয় “এসো পাশে দাঁড়াই” নামে একটি কল্যাণকর সংগঠন। ইতিমধ্যে লক্ষ্য করা গেছে ২ বছর যাবত উক্ত সংগঠনের পক্ষ থেকে ঈদে খাদ্যসামগ্রী বিতরণ,ঈদে বস্ত্র বিতরণ,শীতবস্ত্র বিতরণ,ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও অসংখ্য দরিদ্র রোগীকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়ে আসছে।
তাদের নেই কোনো আলাদা আর্থিক সোর্স, নেই তাদের পাশে কোনো চেয়ারম্যান মেম্বার। তাদের আছে কিছু দেশপ্রেমিক জনদরদ্রী প্রবাসী,ব্যবসায়িক,চাকুরিজীবী দাঁতা সদস্য,  তারা সর্বদা সর্বক্ষণ সংগঠনের পাশে থেকে আর্থিক যোগান দিয়ে এক সাহসীকতার পরিচয় দিচ্ছে।

Developed By The IT-Zone