ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ডিজিটাল সেন্টার উদ্যোক্তা স্বপন-তানিয়ার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

এফ এম খন্দকার মায়া
আগস্ট ১৫, ২০২২ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

জেলার চুনারুঘাট উপজেলায় ইউনিয়ন ডিজিটাল সেন্টারের দুই উদ্যোক্তা ফেরদৌস আহমেদ চৌধুরী স্বপন ও তানিয়া চৌধুরীর বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি অসৎআচরণের অভিযোগ উঠেছে।

রবিবার (১৪ আগষ্ট) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন  জাকির মিয়া নামে এক ভুক্তভোগী ।

অভিযোগ মর্মে জানা যায়,উপজেলার ৬নং চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে উদ্যোক্তা ফেরদৌস আহমেদ চৌধুরী স্বপন ও তানিয়া চৌধুরী আপন চাচাতো ভাই বোন। এবং ইউনিয়ন পরিষদের নিকটতম বাসিন্দা।

এই সুবাদে ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা নিযুক্ত হয়ে নানা অনিয়ম দুর্নীতি ও স্থানীয় বাসিন্দাদের সাথে প্রায়ই অসৎ আচরণ করে থাকেন। উক্ত বিষয়টি স্থানীয় চেয়ারম্যান মাহবুবুর রহমান চৌধুরী কে অবগত করলেও কোন সুরাহ মেলেনি।

এদিকে ডিজিটাল সেন্টারের সেবা দেয়ার নামে বোন কে দিয়ে প্রায় দুর্নীতি জালিয়াতি করে দিনের পর তিন সদর বাজারে ব্যবসায়িক প্রতিষ্ঠানে বসে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছেন ফেরদৌস আহমদ চৌধুরী স্বপন।

ইউনিয়ন ডিজিটাল সেন্টারের এই দুই উদ্যোক্তার রোষানল ও অনিয়ম দুর্নীতি জালিয়াতি অসৎ আচরন থেকে মুক্তি পেতে অপসারণ,শাস্তির দাবি রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন স্থানীয় ভুক্তভোগী জাকির মিয়া নামে এক ব্যক্তি। যার কপি উপ পরিচালক, স্থানীয় সরকার, হবিগঞ্জ ও স্থানীয় চেয়ারম্যানে সংযুক্ত করে দেয়া হয়।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে ফেরদৌস আহমেদ চৌধুরী স্বপনের নাম্বার বন্ধ ও তানিয়া চৌধুরী কল রিসিভ করেন নি।

এ বিষয়ে ৬নং চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান চৌধুরী সাথে কথা হলে বিষয়টি অবগত আছেন বলে জানান। এ বিষয়ে পরিষদের মিটিং আলোচনা হয়েছেও বলে জানান তিনি।

Developed By The IT-Zone