ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা 

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৭, ২০২০ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনের চেয়ারম্যান এমএ মালেক এর অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করা শুরু হয়েছে।
সোমবার (৬এপ্রিল) সন্ধ্যার পর অসহায় মানুষের বাড়ি বাড়ি যাচ্ছেন এমএ মালেক, তাদের পাশে দাঁড়াচ্ছেন নগদ অর্থ দিয়ে। যদি এ সংকটের সময় মানুষকে একটু স্বস্তি  দেয়া যায়, এই আশায় ও আত্মবিশ্বাসে।
এসময় সাথে ছিলেন, ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মুসলিম উদ্দিন, ব্যবসায়ি আব্দুল কদ্দুস, ঈমান আলী, আব্দুল লতিফ, আমির আলী।

ছবি : অসহায় এক পরিবারের লোকের হাতে অর্থ তোলে দিচ্ছেন সদস্যরা

গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান এমএ মালেক জানান, উপজেলার প্রায় ৫শতাধিক অসহায় মানুষের মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হবে।
তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা খুব প্রয়োজন না হলে ঘর থেকে বের হবেন না। ফাউন্ডেশনের পক্ষ হতে ও আমার অর্থায়নে হতদরিদ্রদের পাশে দাঁড়াতে চেষ্টা করছি। সমাজে যারা বিত্তবান আছেন, আপনারা মানবতার তরে এগিয়ে আসুন।
ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার মোঃ মুসলিম উদ্দিন জানান- আমরা চেষ্টা করছি, এ সংকটের সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে। আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে। ভবিষ্যতেও আমরা আমাদের পদক্ষেপগুলো পরিচালনা করতে সচেষ্ট থাকব।

Developed By The IT-Zone