ঢাকামঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে এক বছরে ও শেষ হয়নি রাস্তার কাজ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২৮, ২০২০ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আবেদ আলী: চুনারুঘাট প্রতিনিধিঃ   চুনারুঘাট উপজেলার ৮নং সাটিয়াজুরী ইউনিয়নের কাজিরখিল গ্রামের প্রধান রাস্তাটি এক বছরেরও বেশী সময় ধরে কাজ চললেও রাস্তা পাকা করণের কাজটি এখনও শেষ হয়নি । এতে চরম দুর্ভোগে পড়েছেন ঔ  গ্রামবাসী সহ আশেপাশের আরো কয়েকটি গ্রামের মানুষ। প্রতিদিন এ রাস্তা দিয়ে শত কষ্টের মাঝেও গ্রামবসীদের যাতায়াত করতে হচ্ছে। এ রাস্তা দিয়ে যাতায়াত করেন ২টি হাই স্কুল,১ প্রাথমিক স্কুল ও ১টি মাদ্রাসার শত শত ছাত্র-ছাত্রীরা। তাছাড়া,এ গ্রামে সরকারী কমউনিটি ক্লিনিক থাকার কারণে আশেপাশের কয়েকটি গ্রামের মানুষ যাতায়াত করেন এ রাস্তা দিয়ে।

ছবি : দীর্ঘদিন ধরে এর রাস্তাটি পাকা না হওয়ায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে গ্রামবাসীকে

রাস্তার আশেপাশের মাঠ থেকে ধানসহ অন্যান্য ফসল বাড়িতে নিয়ে আসা ও অন্যান্য গুরুত্বপূন নিত্যপ্রয়োজনীয় কাজের জন্য গ্রামবাসীর চলাচলের একমাত্র ভরসা এই গ্রামীণ রাস্তাটি। দীর্ঘদিন যাবত রাস্তাটির কাজ শেষ না হওয়ার কারণে জমি থেকে ধান আনাসহ এই রাস্তা দিয়ে চলাচল করতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এ গ্রামবাসীকে।

 

স্থানীয়রা ”দৈনিক আমার হবিগঞ্জ” কে জানান, ঠিকাদারের অবহেলা আর গাফলতির কারণে গত এক বছরেরও বেশি সময়ে পার হয়ে গেলেও শেষ হয়নি এ রাস্তার কাজ। তারা আরও বলেন, সংশ্লিষ্টেদের সাথে একাধিকবার যোগাযোগ করার পর ও রাস্তাটির কাজের গতি বাড়ছে না। রাস্তাটিতে কংক্রিট পালানো হয়েছে এবং ভালো ভাবে রুলার না করার কারণে এ রাস্তা দিয়ে হাঁটতে অনেক কষ্ট হচ্ছে। গ্রামবাসীদের দাবি দ্রুত যেন এ রাস্তাটির কাজ শেষ করা হয়।

Developed By The IT-Zone