ঢাকাবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

জালাল উদ্দিন লস্কর
জানুয়ারি ১৮, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ চুনারুঘাটের জারুলিয়া থেকে ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে। আটককৃতরা হল- জারুলিয়া গ্রামের সিরাজ আলীর পুত্র আলমগীর মিয়া (৩০) ও নুর মোহাম্মদপুর গ্রামের তৌফিক মিয়ার পুত্র শাহীন মিয়া (২৩)।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) রাতে মাদকদ্রব্য উদ্ধার কল্পে বিশেষ অভিযান পরিচালনাকাল শাকির মোহাম্মদ বাজারে ডিউটিরত অবস্থায় গোয়েন্দা পুলিশ গোপন সূত্রের মাধ্যমে জানতে পারে কিছু মাদক ব্যবসায়ী চুনারুঘাট উপজেলার বাল্লা সীমান্ত থেকে ইয়াবা জাতীয় মাদক নিয়ে চুনারুঘাটের দিকে যাচ্ছে।

এ অবস্থায় উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে এসআই রিয়াজ উদ্দিন সংগে থাকা পুলিশ সদস্যদের নিয়ে জারুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে অবস্থান নিয়ে বাল্লা সীমান্তের দিক থেকে চুনারুঘাটের দিকে যাওয়া সবধরনের যানবাহণ তল্লাশী করতে শুরু করেন।

এক পর্যায়ে মকদদ্রব্য ইয়াবা বহনকারী মোটর সাইকেলটিকে থামিয়ে এর আরোহী আলমগীর ও শাহীনের দেহ তল্লাশী করা হয়।এসময় আলমগীরের কাছে ৩০ টি ও শাহীনের কাছে ২০ টি ইয়াবা পাওয়া যায়। ডিবি পুলিশ এই দুই মাদক কারবারীকে আটক এবং তাদের ব্যবহৃত রেজিস্ট্রেশন বিহীন রানার মোটর সাইকেলটি জব্দ করে।

আলমগীর ও শাহীনের অপর মাদক ব্যবসায়ী লুৎফর রহমান পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় তারা আসামপাড়া গ্রামের আব্দুল হাইয়ের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী পলাতক লুৎফর রহমানের কাছ থেকে পাইকারি দরে ইয়াবা কিনে নিয়ে চুনারুঘাট সহ অন্য এলাকায় মাদকসেবীদের কাছে খুচরা দরে বিক্রী করতো।

এ ব্যাপারে এসআই রিয়াজ উদ্দিন বাদী হয়ে আটক আলমগীর মিয়া,শাহীন মিয়া ও পলাতক লুতফর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায মামলা রুজু করেছেন বলে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোঃ শফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

Developed By The IT-Zone