ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে অসহায় গরীব হতদরিদ্র শতাধিক পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ

এফ এম খন্দকার মায়া ,চুনারুঘাট
জানুয়ারি ১০, ২০২২ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় অসহায় দিনমজুর হতদরিদ্র শতাধিক পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) বিকালে কালিশীরি হিউম্যান ফাউন্ডেশনের সভাপতি এডভোকেট ইমরান মিয়া লস্করের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান ২নং আহম্মাদাবাদ ইউনিয়ন পরিষদের আবেদ হাসনাত চৌধুরী সনজু। সংবর্ধিত ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন পলাশ।

উপজেলার ২নং আহম্মাদাবাদ ইউনিয়নে কালিশিরী হিউম্যান সার্ভিস ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় গরীব হতদরিদ্র এই ১২০ পরিবারের মাঝে শীতবস্ত্র( লেপ) বিতরন করা হয়।

প্রতিবছরের ন্যায় সংগঠনটি স্থানীয় বাসিন্দাদের বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছে নিয়মিত। এই সংগঠনে দেশ ও দেশের বাহিরের অনেকেই স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে সহযোগিতার হাত বাড়িয়ে থাকেন।

স্থানীয় বাসিন্দা ও জনপ্রতিনিধিগণ এই সংগঠনের নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা ও এই ধরনের কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।

 

এসময় আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব লিটন জমাদার,সংবর্ধিত ব্যক্তি নবনির্বাচিত মেম্বার আব্দুস সাত্তার মোল্লা, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিল মারুফ আহমেদ,সংরক্ষিত মহিলা মেম্বার সাফিয়া খাতুন, মানিক মিয়া, মুমিনা খাতুন,বেলাল আহমেদ,সমীরণ শীল,আঃ রহিম,সফিক আহমেদ, সাদ্দাম লস্কর, সুজন আহমেদ,এম এ রহিম,আব্দুল্লাহ মেম্বার,মাওলানা হোসাইন আহমেদ,ফুল মিয়া,নুর মাসুম,কাজী কাওসার নোমান হোসাইনী, রাশেদ আহমেদ, শামসুল হক, রাসেল ভুইয়াসহ সাংবাদিক মনসুর আহমেদ,আঃ রাজ্জাক রাজু,আঃ জাহির মিয়া,জিলানি আখন্জি জুয়েল আকরাম রানা প্রমুখ।

Developed By The IT-Zone