ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটের কর্মরত ২৪ জন সাংবাদিককে পিপিই সরবরাহ করলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আরিফুল হাই রাজীব

অনলাইন এডিটর
এপ্রিল ২৭, ২০২০ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি॥ চুনারুঘাট উপজেলায় কর্মরত ২৪ জন সাংবাদিককে পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) সরবরাহ করা হয়েছে। ব্যক্তিগত সুরা সরমঞ্জাম (পিপিই) দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুল হাই রাজীব। এগুলো গতকাল সোমবার চুনারুঘাট প্রেসকাব সভাপতি কামরুল ইসলাম কর্মরত সাংবাদিকদের মাঝে বিতরণ করেন।

ছবিঃ সাংবাদিককে পিপিই সরবরাহ করলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আরিফুল হাই রাজীব

রাজীব চুনারুঘাটের কৃতি সন্তান শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যাও সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি আব্দুল হাই এর বড় ছেলে। তিনি চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন গ্রামের বাসিন্দা। রাজীব পড়ালেখা শেষ করে জনসেবার ব্রত নিয়ে চষে বেড়াচ্ছেন চুনারুঘাট-মাধবপুরের প্রত্যন্ত অঞ্চলে। ইতোমধ্যেই সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন। সম্প্রতি নোভেল করোনা ভাইরাসের মধ্যে স্থানীয় সাংবাদিকরা ঝুঁকির মধ্যে সংবাদ সংগ্রহ করছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে লেখালেখি হয়। দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন বিষয়টি রাজীবকে অবহিত করেন। গতকাল সোমবার রাজীব চুনারুঘাটে কর্মরত ২৪জন সাংবাদিককে পিপিই সরবরাহ করেন। পরে সাংবাদিকদের মধ্যে এগুলো বিতরণ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে রাজীব বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা ঝুঁকি নিয়ে প্রতিদিন সংবাদ সংগ্রহ করে আসছে। চিকিৎসক, স্থাস্থ্যকর্মী, প্রশাসন ও পুলিশের মত সাংবাদিকরাও মাঠে ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। তাদের সুরক্ষার জন্যই পিপিই ব্যবস্থা করেছি। সকলেরই প্রয়োজন তাদের পাশে দাঁড়ানো। তিনি আরও বলেন, শুধু করোনা ভাইরাস কেন যে কোন দূর্যোগের সময় আমি জনগণের পাশে আছি। মানব সেবায় আমার জীবনকে উৎসর্গ করতে চাই।

Developed By The IT-Zone