ঢাকারবিবার , ১২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসকদের জন্য নিজের বাসা ছেড়ে দিচ্ছেন ব্যারিস্টার সুমন !

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১২, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

চুনারুঘাট প্রতিনিধিঃ করোনা ভাইরাসের বর্তমান এই লকডাউন পরিস্থিতিতে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারসহ সকল কর্মকর্তাদের (মোট ১৭ জন) সুবিধার্থে চুনারুঘাটে নিজের ডুপ্লেক্স বাসা ছেড়ে দিচ্ছেন সুপ্রিমকোর্টের আইনজীবী, সোশ্যাল অ্যাকটিভিস্ট ও সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

ছবি : চুনারুঘাটের এই ডুপ্লেক্স বাসাটি চিকিৎসকদের জন্য ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন ব্যারিস্টার ‍সুমন

নিজ পরিবারের সাথে পরামর্শ করে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন তিনি।ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন আরো জানান, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম এ মুমিন উদ্দিন চৌধুরীর কাছে প্রস্তাব আকারে ইতোমধ্যেই তিনি বিষয়টি জানিয়ে দিয়েছেন। যে কোন সময় ডাক্তাররা তাঁর বাসায় উঠতে পারবেন এবং করোনাভাইরাসের এই সময়টাতে যতদিন প্রয়োজন মনে করেন তারা তার বাসায় থাকতে পারবেন।
বাসা ছেড়ে দিলে আপনি কোথায় থাকবেন জানতে চাইলে বারিস্টার সুমন বলেন, আমি অন্যত্র নিজের থাকার ব্যবস্থা করবো। আমি চাই ডাক্তাররা এই সময়টাতে মানুষদেরকে নির্বিঘ্নে সেবা প্রদান করুক এবং নিশ্চিন্তে মানুষের জন্য কাজ করুক। কেবল বাসা ছেড়ে দেওয়া ই নয় ডাক্তারদের সুবিধার্থে আমার পক্ষ থেকে যা যা করা দরকার আমি তা ই করবো ।

Developed By The IT-Zone