ঢাকারবিবার , ২৯ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

খারাপ চরিত্রের লোকদের চারিত্রিক সনদ দেয়া যাবেনা : জেলা প্রশাসক

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২৯, ২০১৯ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :  হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন,যারা সমাজের চিহ্নিত চাঁদাবাজ,লাঠিয়াল,মাদক ব্যবসায়ী ও নানা অপকর্মের সাথে জড়িত তাদেরকে চারিত্রিক সনদপত্র দেয়া যাবেনা। তিনি রোববার( ২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের এক ঝঁটিকা সফরে এসে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ও পরিষদের সদস্যদের কে এই মর্মে নির্দেশনা প্রদান করেন।

তিনি আরো বলেন,অপরাধীরা যতো বড় শক্তিশালীই হোক কাউকে ছাড় দেয়া হবেনা। বর্তমান সরকার অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে বদ্ধপরিকর।

বিশেষ প্রয়োজনে যদি চারিত্রিক সনদ দিতেই হয় তাহলে সনদ পত্রে তাদের অপরাধের ধরণ উল্লেখ করে দিতে হবে বলে জানিয়ে দেন জেলা প্রশাসক। এর আগে জেলা প্রশাসক কামরুল হাসান ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামনু খন্দকার,সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খান,ইউপি সচিব ফয়সল আহমেদ,রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান,সাংবাদিক রায়হান উদ্দিন সুমন,ইউপি সদস্য জাহাঙ্গির আলম,কামাল মিয়া,লালু মিয়া,নুরূল ইসলাম,বাবলু মিয়া,মহিলা সদস্যা,আম্বিয়া বেগম,হেনা আক্তার দিনা,উদ্যোক্তা আনসার আলী, প্রমুখ।

জেলা প্রশাসক কামরুল হাসান পরে ইউনিয়ন পরিষদের দফাদার ও চৌকিদারদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন।

Developed By The IT-Zone