ঢাকামঙ্গলবার , ১৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কারাগার ও মাধবপুর উপজেলা পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১৩, ২০২১ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

খায়রুল ইসলাম সাব্বির || হবিগঞ্জ জেলা কারাগার ও মাধবপুর উপজেলার পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

মঙ্গলবার (১৩ এপ্রিল)  সাকলে জেলা কারাগার পরিদর্শন শেষে মাধবপুর উপজেলার পরিদর্শন করেন তিনি।

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জেলা কারাগারের সার্বিক প্রস্তুতি এবং কার বন্দীদের স্বাস্থ্যবিধি মেনে চালার প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন এরই সাথে জেলা কারাগারের কর্মকর্তা কর্মচারীদের ভ্যাক্সিন প্রদান কার্যক্রম উদ্বোধন করেন।

ছবি : জেলা কারাগার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান

এ সময় কারা হাসপাতালের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২টি অক্সিমিটার ও ২টি থর্মো স্ক্যানার প্রদান করেন এরই সাথে কারা বন্দীদের জরুরী প্রয়োজনে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের তত্ত্বাবোধায়কের সহায়তায় একটি অক্সিজেন  সিলিন্ডার বরাদ্দ করেন এবং করোনা ভাইরাস মোকাবেলা নানা ধরনের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

জেলা কারাগার পরিদর্শন কালে  জেল সুপার এবং জেল চিকিৎসক উপস্থিত ছিলেন।

ছবি : মাধবপুরে গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান

এ দিকে সকাল ১১ ঘটিকায় হবিগঞ্জের জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান মাধবপুর উপজেলা পরিদর্শন করেন। এসময় তিনি ২০২০-২১ অর্থবছরে খরিফ ১/ ২০২১-২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র প্রান্তিক ২ হাজার ২০০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন।

এছাড়া মাধবপুর বাজারের প্রস্তাবিত পুকুর (পার্ক) উন্নয়নের স্পট পরিদর্শন, ৫০% ভর্তুকিতে কম্বাইন্ড হারভেস্টার কৃষকের মাঝে বিতরণ, কম্বাইন্ড হারভেস্টার দিয়ে ধান কর্তনের উদ্বোধন এবং কৃষকদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ ও শাহাপুরে ভূমিহীনদের মাঝে ২য় পর্যায়ে গৃহ নির্মাণ কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন তিনি। 

Developed By The IT-Zone