ঢাকাবৃহস্পতিবার , ৩০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনা সংকট মোকাবেলায় ‘সাস্টিয়ান হবিগঞ্জ’

অনলাইন এডিটর
এপ্রিল ৩০, ২০২০ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আবুল হাসান মোল্লা।। দুনিয়াজুড়ে মহামারী করোনার ছোবলে মানবসভ্যতা আজ বিপন্ন। অদেখা একটি ভাইরাসের কাছে পুরো বিশ্ব এখন বিধ্বস্ত।এই মহা দুর্যোগে হবিগঞ্জ পুরো জেলায় চলছে লকডাউন। সবকিছু বন্ধ থাকায় কর্মহীন মানুষ গৃহবন্দী হয়ে অলস সময় কাটাতে হচ্ছে। এই অবস্থায় মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্নবিত্তরা রয়েছেন চরম সংকটে।

ছবিঃ সাস্টিয়ান হবিগঞ্জ এর সহায়তা প্রদানকালে।

করোনা বিপর্যয় মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কর্মহীন প্রান্তিক ও বিপদগ্রস্থ জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে হবিগঞ্জে অবস্থানরত সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরে কর্মরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘সাস্টিয়ান হবিগঞ্জ।’

‘সাস্টিয়ান হবিগঞ্জ’ এর উদ্যোগে ৩০শে,এপ্রিল (বৃহস্পতিবার) সংগঠনটি ১ম ধাপে ১৩০ টি অসহায় ও ক্ষতিগ্রস্ত কর্মহীন ব্যক্তিদের ৫ কেজি চাল,২ কেজি আলু, আধা কেজি ডাল, ৫০০ গ্রাম তেল, ১ কেজি পেঁয়াজ ও ১ পিস করে সাবান উপহার হিসেবে পৌঁছে দেয়া হয়।

এসময় করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতনতা বাড়ানোর পরামর্শ দেন সংগঠনটির সদস্যরা।
উপহার সামগ্রী বিতরনে উপস্থিত ছিলে জেলা প্রশাসন হবিগঞ্জ এর আরডিসি সাস্টিয়ান জনাব মাসুদ রানা, তোফায়েল তরপদার, মকসূদ আলী, জিয়াউর রহমান, আলমগীর আহমেদ, দেব সংকর, ওয়াহাব, সাঈদ, মাহফুজ সহ সাস্টিয়ান হবিগঞ্জের অন্যান্য সদস্যবৃন্দ।

Developed By The IT-Zone