ঢাকামঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাস মোকাবিলায় আব্দুল মজিদ খান এমপি’র অনন্য ভূমিকা

অনলাইন এডিটর
এপ্রিল ২৮, ২০২০ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি।। করোনা ভাইরাস মোকাবিলায় বানিয়াচং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১০০০ জন কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও ১২১ জন কৃষক শ্রমিকের মধ্যে প্রণোদনা প্রদান ও সচেতন মূলক প্রচারণা করছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।

ছবিঃ করোনা ভাইরাস মোকাবিলায় আব্দুল মজিদ খান এমপি। 

বিতরণ কালে এমপি আব্দুল মজিদ খান  বলেন করোনা ভাইরাসের কারণে উদ্বুদ্ধ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন হাজার হাজার লাখ লাখ মানুষ, আছেন খাদ্য সংকটে। সেই কারণে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার অসহায় গরীব দুঃখী কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী বিতরণ সাহায্য সহযোগিতা করতে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় আজ ৩য় ধাপে ১২নং সুজাপুর ১৩নং মন্দরী ইউনিয়নে ১০০০ জন গরীব দুঃখী অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও ১০ নং সুবিদপুর ইউনিয়নে ১২১ জন ধান কাটার শ্রমিকের মধ্যে প্রণোদনা দেওয়া হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণে যাতে কোন রকম অনিয়ম না হয় সেই জন্য এবং করোনা ভাইরাস মোকাবিলায় আপনাদের পাশে দাঁড়িয়ে এলাকায় ঘুরে ঘুরে ত্রাণ বিতরণ ও সচেতন মূলক প্রচারণা করে যাচ্ছি। আমি চাই আমার এলাকার মানুষ ভাল থাকুক সুখে শান্তিতে থাকুক নিরাপদে থাকুন । এলাকার মানুষ ভাল থাকলেই আমি ভাল থাকতে পারি।

আপনাদের কাছে বিনীত অনুরোধ করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের নির্দেশনা ও পরিষ্কার পরিচ্ছন্ন সম্বলিত বিধিমালা মেনে চলুন। আপনাদের মা বাবা ছেলে মেয়ে আত্মীয়স্বজনের ও দেশবাসীর কথা চিন্তা করে যার যার বাসা বাড়িতে অবস্থান করুন। নিজে সুরক্ষায় থাকুন এবং দেশটাকে সুরক্ষিত রাখুন। বেশি বেশি করে আল্লাহ্ কে ডাকুন। প্রত্যেকেই প্রত্যেকের ধর্মীয় অনুশাসন মেনে চলুন। এখন পর্যন্ত এই রোগের কোন ঔষধ আবিষ্কার করা সম্ভব হয়নি । করোনা থেকে বাঁচার একমাত্র উপায় হলো সতর্ক ও সচেতন থাকা সমাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করা। কৃষক ভাইদের বলছি আপনারা সতর্ক ও সচেতন থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কৃষি কাজ পরিচালনা করুন । সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সবাই ভাল থাকুন ।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোঃ আবুল কাশেম চৌধুরী, মন্দরী ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামছুল হক, সুজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল কদ্দুছ শামীম, ত্রাণ কর্মকর্তা মলয় কুমার সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone