ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনার ছোবলের মধ্যে নবীগঞ্জে জুয়ার আড্ডা

অনলাইন এডিটর
এপ্রিল ১১, ২০২০ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জাবেদুর রহমান, নবীগঞ্জ প্রতিনিধি।। নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ড ছোট শাখোয়া গ্রামে দিন দুপুরেই চলছে জমজমাট জুয়ার আড্ডা।

করোনা ভাইরাসের কারণে সারা বিশ্বের মানুষ যখন ঘর বন্দী জীবন যাপন করছে তখন নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ড ছোট শাখোয়ায় ছায়া মিয়ার অনাবাদী জমিতে কিছু সন্ত্রাসী লোক জোরপূর্বক তিনটি জুয়ার আসর বসিয়েছে।

ছবিঃ হবিগঞ্জের নবীগঞ্জে চলছে জুয়ার আড্ডা।

ছোট শাখোয়ার এক ব্যক্তি (নাম প্রকাশ করতে অনিচ্ছুক) জানান, এলাকার কিছু কুচক্রী ও সন্ত্রাসী মহল হচ্ছে এগুলোর মূল আয়োজক। এই সন্ত্রাসী মহলের কাছে দেশীয় অস্ত্র থাকায়, গ্রামের সাধারণ মানুষ তাদের ভয়ে কিছু বলতে পারছে না এবং দিনে দুপুরে জুয়ার আড্ডার বসার কারণে নতুন প্রজন্মকে হুমকির মুখে ফেলে দিচ্ছে। তিনি আরো জানান, দেশের এই সংকটময় মুহূর্তে প্রশাসনের উচিত এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা। অন্যথায় উপজেলার আপামর জনতাকে সম্মুখীন হতে হবে করোনা ভাইরাস নামক মহামারীতে।

এই বিষয়ে নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল মহোদয়ের সাথে যোগাযোগ করলে, তিনি জানান এই বিষয়ে আমাদের কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে। আজকে ও দুইজন জুয়ারি-কে আটক করা হয়েছে। যে বা যারা এই জুয়ার আড্ডার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Developed By The IT-Zone