ঢাকাসোমবার , ১৮ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এসএসসি ৯৮ ব্যাচ হবিগঞ্জ এর পক্ষে “গৃহহীন ও ছিন্নমূল শিশুদের মাঝে তৈরী খাবার বিতরণ”

অনলাইন এডিটর
মে ১৮, ২০২০ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ এসএসসি ৯৮ ব্যাচ হবিগঞ্জ এর বন্ধুরা মিলে তাদের ২য় কর্মসূচীতে প্রায় ৩০০ জন গৃহহীন ও ছিন্নমূল শিশুকে তৈরি খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করে এবং বোবা প্রাণীদের মধ্যে খাদ্যের ব্যবস্থা করে। এর আগে ও তারা প্রায় ২০০ দুস্থ ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে।

ছবি৯৮ ব্যাচের খাদ্য বিতরণ

অসহায় এবং কর্মহীন মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে ৯৮ ব্যাচের দেশ-বিদেশের সকল বন্ধুরা তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তাদের সাথে আলাপকালে তারা আরো জানায়, আসন্ন ঈদ এর আগে তারা শিশুদের কথা মাথায় রেখে শিশুদের জন্য পুষ্টিকর খাদ্য বিতরণের পরিকল্পনা করছে। তাদের চিন্তায় কেবল হবিগঞ্জের অসহায় মানুষদের পাশে কিভাবে দাড়ানো যায় ভবিষ্যতে, এই পরিকল্পনা নিয়ে তারা এগোচ্ছে। এমনকি ঈদ পরবর্তী কার্যক্রম নিয়েও তারা কাজ করছে।

এসএসসি ৯৮ ব্যাচ হবিগঞ্জ এর দেশে এবং বিদেশের বন্ধুদের নিজস্ব অর্থায়নে এই কার্যক্রম নিয়ে এগুচ্ছে এবং ভবিষ্যতেও এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা অভিপ্রায় ব্যক্ত করেছে। তারা বিদেশে অবস্থানরত বন্ধুদের এই কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছে। তাদের ভবিষ্যৎ পরিকল্পনার মধ্যে, কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান, নিন্ম মধ্যবিত্ত ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সাহায্য করার উদ্দেশ্যে মূলধন যোগানের সহায়তা করা ইত্যাদি রয়েছে।

এসএসসি ৯৮ ব্যাচ হবিগঞ্জের প্রতি রইল আমাদের আন্তরিক শুভকামনা ।

Developed By The IT-Zone