ঢাকাশুক্রবার , ২ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

এমপি মজিদ খানের সুস্থ্যতা কামনায় বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল  

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

তাপস হোম।।  করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ -২(বানিয়াচং -আজমিরীগঞ্জ) আসনের নির্বাচিত সাংসদ বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খাঁনের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২ এপ্রিল)  বাদ মাগরিব বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বানিয়াচং ১ নং উত্তর-পুর্ব ইউনিয়ন পরিষদ মিলায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আমীর হোসেন মাষ্টার’র সভাপতিত্বে উক্ত মিলাদ ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মোঃ ছাইদুর রহমান খান ও মাওলানা মোঃ আতাউর রহমান।

ছবি : বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,সহসভাপতি আলহাজ্ব মোঃ হারুন মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া,সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,শাহজাহান মিয়া প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা  আওয়ামীলীগ নেতা আহমদ লস্কর,আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন,মিজানুর রহমান খান,বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী,শেখ শাহ নেওয়াজ ফুল,আসাদুর রহমান খান,নজরুল ইসলাম,আলহাজ্ব মোঃ আবুল হোসেন,মুর্শেদুজ্জামান খান লুকু,কৃষ্ণ দেব,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি  আশরাফ সোহেল,খলিলুর রহমান,খেলু মিয়া,ইমরানুল হক ইমরান প্রমুখ।
উল্লেখ্য গত ৯ ফেব্রুয়ারী তিনি কোভিড-১৯ এর ১ম টীকার ডোজ  গ্রহণ করেন কিন্তু দুর্ভাগ্যবশত ২য় টীকার ডোজ গ্রহণের পুর্বেই গত রবিবার ২৯ মার্চ তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হন।
বর্তমানে তিনি ঢাকার সরকারী বাসভবনে আইসোলেশনে আছেন।

Developed By The IT-Zone