ঢাকারবিবার , ৫ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এডভোকেট আলমগীর চৌধুরী’র আগমনে মোটরসাইকেল শোডাউন

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ৫, ২০২০ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী ,নবীগঞ্জ প্রতিনিধি :   সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হয়ে হবিগঞ্জ জেলা জুড়ে আলোচনায় নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর হোসেন চৌধুরী। ২০১৯ সালে বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নিজ দলের বিদ্রহী প্রার্থী ফজলুল হক চৌধুরীর সেলিমের কাছে পরাজিত হন মোঃ আলমগীর হোসেন চৌধুরী। এরপর থেকেই নিরব অবস্থানে থেকে সমালোচনার মুখে পড়েন তিনি। উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত হলে ও ২০১৯ সালের ১১ ডিসেম্বর হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে হেভিওয়েট প্রার্থীদের চমক দেখিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হন তিনি।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে এডভোকেট মোঃ আলমগীর হোসেন চৌধুরীকে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঘোষণা করার পরই হবিগঞ্জ জেলা জুড়ে আবারও আলোচনায় চলে আসেন তিনি। শনিবার (৪ জানুয়ারী) হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে নবীগঞ্জ আসলে ঢাকা সিলেট মহাসড়কের আউশকান্দি শাহ এএমএস কিবরিয়া চত্বর থেকে হাজার, হাজার নেতাকর্মী মোটরসাইকেইল শোডাউন দিয়ে তাকে ফুলেল মালা দিয়ে বরণ করে নবীগঞ্জ শহরে নিয়ে আসেন।

 

এসময় নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে এক পথসভায় এডভোকেট মোঃ আলমগীর হোসেন চৌধুরী বলেন, জীবন দিয়ে হলে ও গ্রামে, গ্রামে পাড়া মহল্লায় গিয়ে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে কাজ করব। শেখ হাসিনা ভালবেসে আমাকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। নিষ্টার সাথে সেই দায়িত্ব পালন করব। আমরা সুসংগঠিত আছি, আগামীতে ও থাকবো। দলে কোনো হাইব্রীড নেতা রাখব না। যারা দলের দুর্দিনে পাশে ছিলেন তাদের নিয়ে কমিটি করা হবে।

নবীগঞ্জে যে কোনো নির্বাচন আসুক আওয়ামীলীগকে জয়লাভ করতেই হবে। আওয়ামীলীগ হবে বঙ্গবন্ধুর সোনার আওয়ামীলীগ। শত প্রতিহিংসা ভুলে এক সাথে ঐক্যবদ্ধভাবে থেকে কাজ করতে দলের নেতাকর্মীকে আহবান জানান তিনি। বিএনপিকে নিয়ে কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, তাদের (বিএনপির)কোনো ঠিকানা নাই, তাদের বাড়ি লন্ডনে।

Developed By The IT-Zone