ঢাকাসোমবার , ১৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

একটি নবউদ্যমের উদয়; ক্ষণিকের স্তমিতঃ অতঃপর জননন্দিত দর্পণে সুশান্ত দাস গুপ্ত।

দৈনিক আমার হবিগঞ্জ
জুন ১৫, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

মন্তব্য প্রতিবেদন :  অভিনন্দন বীর সেনানী সাংবাদিক সুশান্ত দাস গুপ্ত। হারানোর কিছু নেই বরং ওদের ঘাপটিমারা হীন আঘাতটি আপনাকে সাত সাগর পাড়ি দেওয়ার বৈঠা বাওয়া শিখিয়ে দিলো। অনেক জনপ্রিয়তার মাঝে জননন্দিত হয়েছেন। আপনার গ্রেফতারের কিছু দিন আগে আপনার পত্রিকায় একটি কলাম লিখেছিলাম যে, দৈনিক আমার হবিগঞ্জ এর কলমের চাষাবাদ স্থানীয় গন্ডি পাড়ি দিয়ে সারা বাংলায় জাতীয় গন্ডিতে পদার্পণ করবে। আমার বিশ্বাস কুচক্রদের চক্রান্তে আপনার প্রতি ক্ষনিকের এই প্রতিবন্ধকতা আপনাকে সুদূর প্রসারে ব্যপ্তিক প্রসারিত করতে সহায়ক হবে।


সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত ; দৈনিক “আমার হবিগঞ্জ”।

আমরা দেখেছি সুশান্ত দাস গুপ্ত’র আলোচিত প্রতিপক্ষ স্থানীয় সাংসদ এর নামে বিভিন্ন গণমাধ্যমে নানানো দূর্নীতি স্বজনপ্রীতি ও দলীয় ক্ষমতার অপব্যবহারের সংবাদ শীরোনাম।

আবার সুশান্ত দাস গুপ্ত কুচক্রকারীদের মিথ্যা বানোয়াট একটি সাজানো মামলায় গ্রেফতার হওয়ার পর দেশের অসংখ্য সেরা জাতীয় দৈনিক যেমন, প্রথম আলো, বাংলাদেশ প্রতিদিন, ডয়েচে বেলে, ডেইলি স্টার, বাংলা ট্রিবিউন, যুগান্তর, সমকাল, কালের কন্ঠ, দেশ রুপান্তর, ইত্তেফাক, জনকণ্ঠ, ভোরের কাগজ, দৈনিক বাংলা ৭১, উত্তরাধিকার ৭১, সিলেট টুডে, ঢাকা ট্রিবিউন, এশিয়ান এইজ, বাংলা টিভি, অবজারভারসহ অসংখ্য প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিকস মিডিয়ায় জনাব গুপ্ত’র নামে সাজানো এই মামলা ও গ্রেফতারের প্রতিবাদে সমালোচনার ঝড় বয়ে যায়। এমনকি প্রবাসেও।

সুশান্ত দাস গুপ্ত শিক্ষা জীবনে ছাত্রলীগের বলিষ্ঠ কর্মী ছিলেন। ব্যক্তিজীবনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামীলীগের কেন্দ্রীয় রাজনীতির সাথেও জড়িত।

জনাব গুপ্ত ২০১৯ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা পেতে সংসদীয় আসন ২৪১ হবিগঞ্জ ৩ থেকে নমিনেশন ফর্মও ক্রয় করেন।

একজন প্রতিভাবান সফল অনলাইন উদ্যোক্তা হিসেবে ডিজিটাল প্লাটফর্মে বাংলাদেশের সকল সাংসদ কর্তৃক জনগণের সেবায় প্রতিষ্ঠা করেছেন আমারএমপিডটকম। একইসাথে শিক্ষিত নারী-পুরুষ ও শিক্ষার্থীদের কর্মসংস্থান সৃষ্টিতে ফেইসবুক, টুইটার, ইউটিউব, ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব, গুগল সার্চ, লিংকডিন, ই-মেইল, হোয়াটস্এপ, ইনষ্ট্রাগ্রাম সহ অনলাইন ভিত্তিক উদ্যোক্তাদের নিয়ে কাজ করতে ডিজিটাল ব্যবহার ও এর ব্যাপ্তিক প্রসারে প্রতিষ্ঠা করেন Skills Digger নামে আরেকটি অনলাইন মার্কেট প্লেস।

দেশও জাতির কল্যাণে নিবেদিত কর্মোদ্যোগী ন্যায়পরায়ণ ও অন্যায়ের বিরুদ্ধে বলিয়ান এ লড়াকু সৈনিক সৎ সাহসী সুশান্ত দাস গুপ্তকে একজন নবীন সম্পাদক হিসেবে গণমাধ্যমে পূর্ণ সফলতা পেতে মুক্তিযুদ্ধের চেতনাকে সঞ্জীবিত করে তরুণ সমাজ ও জাতীর বিবেকের মধ্যমনি হয়ে সুচিন্তিত ও সাহসী পদক্ষেপগুলো সাম্যের অবিচল আদর্শে সাহসী কলম সৈনিকের চাষাবাদ দিয়ে দূর্নীতিবাজ লুটতরাজ আর ক্ষমতার অপপ্রয়োগকারীদের হৃদয় ভূবন’কে আতংকের কাঠগড়ায় দাড় করাতেই এগিয়ে চলতে হবে আপোষহীন দর্পণ দৈনিক আমার হবিগঞ্জ এর অগ্রযাত্রায়।

জনাব গুপ্ত একজন সফল উদ্যোক্তা ও সৎ সাহসী গণমাধ্যম কর্মী হিসেবে অপরাধ উদঘাটন আর সত্য প্রকাশে অবিচল থেকে নব-উদ্যোমে চলা দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় বস্ত-নিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে সকল প্রকার অপ্রত্যাশিত ও অসংগতির দাবানলের দাহ উন্মোচন কল্পে সাহসিক ভূমিকা পালন করতে সচেষ্ট হবেন বলেই প্রত্যাশা করছি।

লেখকঃ
ফরিদ বিন আকবর
উদ্যোক্তা ও জাতীয় সংগঠক
ব্যবস্থাপনা সম্পাদক, ক্রাইম ওয়াচ

অ্যাম্বাসেডর
সংসদীয় আসন ৭৬ কুষ্টিয়া-২

Developed By The IT-Zone