ঢাকাসোমবার , ১৪ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ইয়ুথ এন্ডিং হাঙ্গর বাংলাদেশ হবিগঞ্জ জেলা কমিটি সম্মেলন

স্টাফ রিপোর্টার
নভেম্বর ১৪, ২০২২ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলা ইয়ুথ কমিটির আয়োজনে রবিবার (১৩নভেম্বর) সকাল ১১ টার সময়) হবিগঞ্জ প্রেসক্লাবে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রত্যাশা প্রতিশ্রুতি কার্যক্রম শীর্ষক কর্মশালা মাধ্যমে হবিগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে, কলেজ ইউনিট কমিটি গঠন করা হয়। পরে সেই সকল কলেজের ইয়ুথ লিডারদের নিয়ে জেলা সম্মেলন আয়োজন করা হয়।

হবিগঞ্জ জেলা সমম্বয়কারী মোতালিব তালুকদার দুলাল এর সভাপতিত্বে ও শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ ইউনিট এর সমন্বয়কারী আল-আমিন সাঈফী এর পরিচালনায়, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, সুজন হবিগঞ্জ জেলা সম্পাদক, সাবেক ইউ/পি চেয়ারম্যান চৌধুরী মিজবাহুল বারী লিটন, উপস্থিত ছিলেন, সাবেক ইয়ুথ লিডার ও সুজন শায়েস্তাগঞ্জ উপজেলা সভাপতি উপাধ্যক্ষ, জালাল উদ্দীন রুমি, ঢাকা থেকে আগত ইয়ুথ মোবিলাইজার মোস্তাফিজুর রহমান সজল, সিলেট বিভাগীয় সমম্বয়কারী ইয়ুথ লিডার মুমিনুল হক ফাহিম, সাবেক সমম্বয়কারী অসিন আহমেদ, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের বিভাগীয় সমম্বয়কারী মোজ্জাম্মেল হক, বৃন্দাবন কলেজ ইউনিট এর সাবেক সমন্বয়কারী ইয়ুথ লিডার, উসমান গনি রুমি, যুব সংগঠক ফয়সাল আহমেদ তুষার, জেলা যুগ্ম সমন্বয়কারী আ জলিল, বিভিন্ন কলেজ ইউনিট থেকে আগত ইয়ুথ লিডার বৃন্দ।

অতিথিগন তাদের আলোচনায় বলেন, দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখার জন্য একমাত্র তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে, আজকে যারা ইয়ুথ তাঁরাই একদিন এদেশের নেতৃত্ব দিবে তাই এখন থেকেই আমাদের সঠিক পথ ঠিক করার পাশাপাশি জনকল্যাণে কাজ করতে হবে।

নিপিড়ীত মানুষ অধিকার নিয়ে কাজ ও সচ্ছতা ও জবাবদিহিতার নিশ্চিত, নিজেদের কে সৎ রাখা, এবং আদর্শ বান নেতৃত্ব তৈরি করতে হবে।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলে,শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ ইয়ুথ লিডার আল- আমিন সাঈফী কে, কো-অর্ডিনেটর ও সেন্টাল ক্রিয়েটিভ কলেজ এর ইয়ুথ লিডার, সালমা জেসি কে, যুগ্ম কো-অর্ডিনেটর ঘোষণা করে ইয়ুথ এন্ডিং হাঙ্গর বাংলাদেশ ১১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা কমিটি ঘোষণা করা হয়।

Developed By The IT-Zone