ঢাকাশনিবার , ২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমপুরে সংঘর্ষের ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার

ইমদাদুল হোসেন খান
জুলাই ২, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

গত শুক্রবার বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামে সংঘর্ষের ঘটনাস্থল পরিদর্শন করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

শনিবার (২ জুলাই) সকালে তিনি সরেজমিন ঘটনাস্থল পরিদর্শনে যান।

পরিদর্শনকালে তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয়-স্বজনদের সাথে কথা বলেন। তিনি এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এসময় পুলিশ সুপারের সাথে ছিলেন বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন, ১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয় কুমার দাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত শুক্রবার বিকালে বানিয়াচং থানাধীন ১০নং সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামে (হবিগঞ্জ শহরতলী) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের টেটার আঘাতে ওই গ্রামের আমীর আলীর পুত্র মামুন মিয়া (৪৫) নিহত এবং অন্তত ৩০ জন আহত হওয়ার ঘটনা ঘটে।

আলমপুর গ্রামের হাজী বাড়ী এবং মুন্সীবাড়ী গোষ্ঠীর সোহেল বনাম রিপনের মধ্যে মোবাইল ফোন ক্রয়-বিক্রয় নিয়ে বিরোধকে কেন্দ্র করে এবং পূর্বের আধিপত্যের বিরোধের জেরে শুক্রবার বিকেলে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে প্রতিপক্ষের টেটার আঘাতে মামুন মিয়া গুরুতর আহত হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মর্মান্তিক মৃত্যু ঘটে। এ ঘটনায় আরও একজনকে বুকে টেটাবিদ্ধ অবস্থায় হবিগঞ্জ থেকে সিলেট প্রেরণ করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে শুক্রবার রাতে ঢাকায় স্থানান্তর করা হয়।

Developed By The IT-Zone