ঢাকামঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশের পর : বানিয়াচঙ্গে জরাজীর্ণ ব্রিজ ভেঙ্গে হচ্ছে নতুন ব্রিজ

ইমদাদুল হোসেন খান
আগস্ট ৩০, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় সংবাদ প্রকাশের পর বানিয়াচঙ্গে সড়কের ভয়ানক সুরঙ্গ ভরাট করা হয়েছে এবং জরাজীর্ণ ব্রিজ ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণ করা হচ্ছে।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কের কুন্ডুরপাড় ব্রিজের গোড়ায় ভয়ানক সুরঙ্গের সৃষ্টি হয়। এনিয়ে গত ৬ আগস্ট দৈনিক আমার হবিগঞ্জে ‘বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কে ভয়ানক সুরঙ্গ’ শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশ করা হয়।

এছাড়া ৪নং বানিয়াচং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের যাত্রাপাশার গ্রামে সাবেক এমপি প্রয়াত জনাব আলী’র বাড়ীর পাশের সড়কে একটি ব্রিজ জরাজীর্ণ হয়ে ব্রিজটির একাংশ ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়।

এনিয়ে গত ২৮ জুলাই দৈনিক আমার হবিগঞ্জে ‘বানিয়াচঙ্গে সাবেক এমপি’র বাড়ীর পাশে ব্রিজ ভেঙ্গে গর্ত : দেখার যেনো কেউ নেই’ শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশ করা হয়।

সংবাদ দু’টি প্রকাশের পর বানিয়াচং উপজেলা এলজিইডি কর্তৃপক্ষ সম্প্রতি কুন্ডুরপাড় ব্রিজের গোড়ায় সড়কের সুরঙ্গ ভরাট করেন। এছাড়া সাবেক এমপি প্রয়াত জনাব আলী’র বাড়ীর পাশের জরাজীর্ণ ব্রিজটি ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণের উদ্যোগ নেয়া হয়।

ছবি : জরাজীর্ণ ব্রিজ ভেঙ্গে সেখানে করা হচ্ছে নতুন ব্রিজ

মঙ্গলবার (৩০ আগস্ট) সরেজমিন গিয়ে কুন্ডুরপাড় ব্রিজের গোড়ায় সড়কের সুরঙ্গ ভরাট পাওয়া যায়। এছাড়া সাবেক এমপি প্রয়াত জনাব আলী’র বাড়ীর পাশে গিয়ে দেখা যায়, জরাজীর্ণ ব্রিজটি ভেঙ্গে ফেলা হয়েছে এবং শ্রমিকরা ইট-সুরকি সরানোর কাজ করছেন।

তাদের সাথে আলাপকালে জানান, ওই স্থানে নতুন ব্রিজ নির্মাণ করবে এলজিইডি কর্তৃপক্ষ। এজন্য জরাজীর্ণ ব্রিজ ভেঙ্গে ফেলা হয়েছে।

ওই এলাকার সাংবাদিক ও সংস্কৃতিকর্মী রিতেষ কুমার বৈষ্ণব জানান, উপ-সহকারি প্রকৌশলি সাইফুল ইসলামের তত্ত্বাবধানে নতুন ব্রিজ নির্মাণ করা হবে।

Developed By The IT-Zone