ঢাকাবৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর গ্রাম স্বেচ্ছায় লকডাউন

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ২৬, ২০২০ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জ প্রতিনিধি :  আজমিরীগঞ্জ উপজেলার ২নং বদলপুর ইউনিয়নের অন্তর্গত ৩ নং, ৪নং ও ৫নং ওয়ার্ড নিয়ে পাহাড়পুর-পূর্বকালনী গ্রাম গঠিত। সারা বিশ্ব জোরে করোনার আতংকে যখন মানুষ আতকিংত তাই সচেতনতার লক্ষে পাহাড়পুর গ্রামবাসী তাদের গ্রামকে লকডাউন করার চুড়ান্ত পদক্ষেপ অবলম্বন করেছেন।
পাহাড়পুর গ্রামের সাথে অন্য এলাকার স্থল ও নৌপথে সার্বিক যোগাযোগ বিচ্ছিন্ন করে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়।
উক্ত গ্রামবাসী তাদের গ্রামে অন্য গ্রামের লোকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয় এবং করোনার বিস্তার রুখতে গ্রামের সকল লোকের নিরাপত্তার জন্য  ঢাকা, সিলেটসহ অন্যন্য স্থান থেকে আগত সকল লোককে হোম কোয়ারান্টাইনে থাকার জন্য অনুরোধ করা হয়।
পাহাড়পুর গ্রামে ও পাহাড়পুর বাজারে লোকজনের অবাধ চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়।
গ্রামের লোকদের সচেতন করতে ও সতর্ক থাকতে “আতংক নয় আমাদের সুরক্ষায় আমরাই সচেষ্ট ” এই স্লোগানকে সামনে রেখে গ্রামের সচেতন ছাত্র ও যুব সমাজ মাইকিং করে সচেতনতামূলক প্রচারনা এবং সতর্ক থাকার জন্য জোর প্রচারনা চালায়।
গ্রামের সার্বিক আইন শৃংখলা বজায় রাখতে স্থানীয় প্রশাসন ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করে সচেতন ছাত্র ও যুব সমাজ।
দুর্যোগ মধ্যবর্তীকালীন সময়ে গ্রামের অসহায় ও হতদরিদ্র লোকদের সাহায্যে করতে স্থানীয় প্রশাসন ও সমাজের বিত্তবান লোকদের এগিয়ে সচেতন ছাত্র সমাজের পক্ষ থেকে আন্তরিকভাবে অনুরোধ জানানো হয়।

Developed By The IT-Zone